Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাটোরের নলডাঙ্গা উপজেলার ইউপি সদস্যের মৃতদেহ উদ্ধার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২২, ৪:০২ পিএম

নাটোরের নলডাঙ্গা উপজেলার ইউপি সদস্য আব্দুল আলীমের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গুরুতর আহত অবস্থায় তার স্ত্রী রিয়াকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রাত আড়াইটার দিকে উপজেলার ২নং মাধনগর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের জোয়ানপুর গ্রামে এই ঘটনা ঘটে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ইউপি সদস্য আব্দুল আলিম তার দ্বিতীয় স্ত্রী রিনা খাতুন (২৫)কে নিয়ে মাধনগরের জোয়ানপুরে তার শ্বশুরবাড়িতে যান। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে তাদের মধ্যে ঝগড়া বিবাদ হয়। এর একপর্যায়ে চিৎকার চেঁচামেচি শুনে আলিমের শাশুড়ি এবং শালিকা ছুটে আসে। তারা এসে আলিমকে অচেতন অবস্থায় এবং রিনা খাতুনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে আলিমের শাশুড়ি এবং শালিকা স্থানীয়দের সহায়তায় স্ত্রী রিনা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য নাটোর সদর হাসপাতালে নিয়ে যান।
সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রিনা খাতুনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে রিনা খাতুন রাজশাহী মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছে। ঘটনাস্থলে রাজশাহী থেকে সিআইডির ক্রাইম সিন ইউনিট পৌঁছে আলামত সংগ্রহ করেছেন।
সিআইডির ক্রাইম সিন ইউনিট এর একজন সদস্য জানিয়েছেন প্রকৃত ঘটনা তদন্ত সাপেক্ষেই জানা যাবে। তবে পুরো বিষয়টি রহস্যজনক মনে করছেন এলাকাবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ