Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চিলমারীতে নিখোঁজের ৩ দিন পর বৃদ্ধার লাশ উদ্ধার

চিলমারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ৫:৪৬ পিএম

চিলমারীতে নিখোঁজের ৩ দিন পর ব্রীজের পাশের পুকুর থেকে সোলজার হোসেন নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলাটির রানীগঞ্জ ইউনিয়নের কয়াড়পাড় এলাকায় এ ঘটনাটি ঘটেছে। মৃত সোলজার হোসেন ওই এলাকার মৃত শহর আলীর পুত্র বলে নিশ্চিত করেছেন রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মঞ্জুরুল ইসলাম । ইউপি চেয়ারম্যান বলেন, সোলজার হোসেন মৃগী রোগী ছিলেন তাই প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে রোগের কারনে পানিতে পরে তার মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্র বলছে, গত বুধবার সোলজার আলী বাজারে গেলে আর বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করার পর মাইকিং করে কিন্তু এরপরেও খোঁজ মেলে নি ওই বৃদ্ধার। এরই মধ্যে আজ সকালে কয়াড় ব্রীজের পাশের পুকুরে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। লাশ উদ্ধার হলে পরিবারের লোকজন ও এলাকাবাসী সোলজার হোসেনের লাশ বলে সনাক্ত করেন।

চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান বলেন, পরিবারের লোকজন জানিয়েছেন তিনি মৃগী রোগী ছিলেন এর আগেও কয়েকবার দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছিল এবং কারো কোন অভিযোগ না থাকায় নিহতের লাশ পরিবারকে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ