Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাভারে অপহরণসহ একাধিক মামলার আসামি গ্রেফতার ও অপহৃত যুবতী উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সাভারে অপহরণ, ধর্ষণ, ছিনতাইসহ একাধিক মামলার আসামি মোক্তার আলীকে গ্রেফতার ও অপহৃত যুবতীকে উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ। ৪ সন্তানের জনক মোক্তার আলীর নেশা অবিবাহিত মেয়েদের সাথে প্রেমের অভিনয় করে অপহরণ ও ধর্ষণ করা। পর্যায়ক্রমে অপকর্ম চালিয়ে আসলেও শেষ রক্ষা হয়নি তার। তাকে বুধবার গ্রেফতার করা হয়েছে ফরিদপুরের মধুখালি থেকে। জানা গেছে, বহু বিবাহের নায়ক ৪ সন্তানের জনক মোক্তার আলী গত ২৯ সেপ্টেম্বর সন্তানের গৃহ শিক্ষিকা এক সংখ্যালঘু যুবতীকে (১৯) কৌশলে চেতনানাশক খাইয়ে অপহরণ করে ময়মনসিংহ, বরিশাল এবং ঢাকার বিভিন্ন স্থানে দেড় মাস আটকে রেখে ধর্ষণ করে। এ ঘটনায় সাভার মডেল থানায় ভাকুর্তা ইউনিয়নের চাপরা গ্রামের বাসিন্দা অপহৃতার পিতা বাদী হয়ে মামলা করলে, প্রথমে মামলার অপর আসামি মোক্তার আলীর দুলাভাইকে পুলিশ আটক করে।  পরবর্তীতে গত ১৭ নভেম্বর আমিন বাজার এলাকা থেকে যুবতীকে পুলিশ উদ্ধার করলেও কৌশলে পালিয়ে যায় মামলার প্রধান আসামি মোক্তার আলী। অবশেষে গোপন সূত্রে খবর পেয়ে বুধবার সকালে সাভার মডেল থানা পুলিশ ফরিদপুরের মধুখালী থেকে তাকে গ্রেফতার করে।
সাভার মডেল থানার সিনিয়র এএসপি মাহবুবুর রহমান জানান, মোক্তার আলীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। উদ্ধারকৃত যুবতীর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ ছাড়া আসামির বিরুদ্ধে সাভার ও কেরানীগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ