Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে চিকিৎসকের লাশ উদ্ধার

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ৫:০২ পিএম

টঙ্গীতে জান্নাতুল ফেরদৌস বন্যা (৩০) নামে এক চিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ৯টায় টঙ্গীর মাছিমপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে। সে টঙ্গীর চেরাগআলী এলাকার মৃত আব্দুল জব্বার মোল্লার মেয়ে। স্বামী সবুজের সঙ্গে মাছিমপুর এলাকায় থাকতেন। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছেন।
জানা যায়, বন্যা একটি পোশাক কারখানায় চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। কয়েক মাস ধরে পারিবারিক বিষয়াদি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া চলছিল। মঙ্গলবার সন্ধ্যায় ফের স্বামীর সাথে ঝগড়া হয়। এরই জের ধরে নিজ ঘরের সিলিংফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। ঝুলন্ত অবস্থায় বন্যাকে উদ্ধার করে টঙ্গীর শহিদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকতাকে মৃত ঘোষণা করেন।
টঙ্গী পূর্ব থানার ওসি মো. জাবেদ মাসুদ বলেন, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ