Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ ৬৫ বছরের বৃদ্ধের বিরুদ্ধে

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ২:৫১ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে ফুঁসলিয়ে বাড়িতে নিয়ে ভয় দেখিয়ে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার উপজেলার চর-সাদীপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ভৈরবপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।


বুধবার সকালে এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একই এলাকার প্রতিবেশী আইয়ুব আলী (৬৫) নামে এক বৃদ্ধকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

শিশুটির মা ও স্থানীয়রা জানান, গ্রামের একটি স্কুলে প্রথম শ্রেণিতে পড়ে ওই শিশু। গতকাল মঙ্গলবার সে স্কুল শেষ করে বাড়িতে আসার পথে প্রতিবেশী আইয়ুব তার বাড়িতে নিয়ে তাকে ফুঁসলিয়ে ও ভয় দেখিয়ে ধর্ষণ করে। পরে বাড়িতে ফিরে ক্ষত অবস্থার কথা পরিবারের সদস্যদের কাছে বিষয়টি জানায় ওই শিশু। শিশুটি অসুস্থ হওয়ায় স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করতে নিয়ে যাওয়া হচ্ছে বলেও জানায় তারা।

অভিযুক্ত আইযুব উপজেলার সাদীপুর ইউনিয়নের কলিমুদ্দিনের ছেলে।

কুমারখালী থানার (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, বিষটি শুনেছি, ইতোমধ্যেই আইয়ুব আলী নামে এক বৃদ্ধকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ