Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রায়পুরে প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত লাশ উদ্ধার

রায়পুর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ৪:২৫ পিএম

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরমোহনা ইউনিয়নে প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার (১৪জুন) দুপুরে চরমোহনা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দর্জি বাড়ির মোঃ বাবুলের ছেলে শাহাবুদ্দিন (২৬) ও একই বাড়িতে ৭নং ওয়ার্ডের বাসিন্দা শহীদ মিয়ার মেয়ে স্মৃতি আক্তারের (২০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে রায়পুর থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, শাহাবুদ্দিন ও স্মৃতির মাঝে দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্ক ছিলো। পারিবারিকভাবে জানাজানি হওয়ার পর সম্পর্কটি মেনে না নেওয়ায় প্রথমে শাহাবুদ্দিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তার মৃত্যুর সংবাদ শুনে প্রেমিকা স্মৃতি আক্তার এক ঘন্টা পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এ ঘঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়–য়া জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। মরদেহগুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ