Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ৩:২৬ পিএম

মাদক মামলায় খুলনায় আদালত মোঃ আব্দুর রহমান রামে এক আসামিকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন। একই সাথে তাকে ২০ হাজার টাকা জ‌রিমানা, অনাদায়ে আরও ৩ মাসের সশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। এছাড়া একই মামলার অন্য একটি ধারায় তাকে খালাস দেওয়া হয়। আজ মঙ্গলবার (১৪ জুন) দুপুরে খুলনা অ‌তি‌রিক্ত জেলা ও দায়রা জজ তৃতীয় আদালতের বিচারক তাস‌নিম জোহরা এ রায় ঘোষণা ক‌রেন। সাজাপ্রাপ্ত আসা‌মি খুলনার চর রূপসা বাগমারা এলাকার বা‌সিন্দা আব্দুর লুৎফর শেখের ছেলে। রায় ঘোষণার সময় আসা‌মি আদালতে উপ‌স্থিত ছিলেন।

আদালত সূত্র জানা যায়, ২০১৩ সালের ১১ জানুয়া‌রি রা‌তে র‌্যাবের এক‌টি অ‌ভিযা‌নিক দল গোপন সংবা‌দের ভিত্তিতে রূপসা উপজেলার জাবুসা মোড়ের জনৈক আব্দুল গ‌নির দোকানের সামনে থেকে ৩২ বোতল ফে‌ন্সি‌ডিল, এক বোতল হুইস্কি ও এক বোতল ভারতীয় মদসহ আব্দুর রহমানকে গ্রেফতার করে। এ ঘটনায় ওই‌দিন রাতেই র‌্যা‌বের ডিএ‌ডি মোঃ নুর ই আলম বাদী হয়ে মাদক আ‌ইনের দুই‌টি ধারায় আব্দুর রহমা‌নকে আসা‌মি ক‌রে মামলা দায়ের ক‌রেন, যার নং ৭। একই বছরের ৫ ফেব্রুয়া‌রি রূপসা থানার এসআই এম এ ক‌রিম তাকে আসা‌মি করে আদালতে অ‌ভিযোগপত্র দা‌খিল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাবজ্জীবন

২৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ