Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওমর সানীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি জায়েদ খানের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ১১:১৩ এএম

চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে সংসার ভাঙার চেষ্টার অভিযোগ এনেছেন ওমর সানী। তিনি জানিয়েছেন, জায়েদ খান গত চার মাস ধরে তার স্ত্রী চিত্রনায়িকা আরিফা পরভীন মৌসুমীকে নানা হয়রানি ও বিরক্ত করে আসছে। তার সুখের সংসার ভাঙার জন্য বিভিন্ন কৌশলে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। তবে মৌসুমীর কণ্ঠে ছিলো ভিন্ন সুর। তিনি জানান, জায়েদ খান কখনোই তাকে অসম্মান করেনি। তবে সানীর সঙ্গে সুর মিলিয়ে তার বড় ছেলে ফারদিন এহসান গণমাধ্যমকে জানান, শুধু মৌসুমীকে নয়, জায়েদ খান কমবেশি সবাইকে বিরক্ত করেন।

এবার এ প্রসঙ্গে মুখ খুললেন জায়েদ খান। তিনি মনে করেন নিজেদের ব্যক্তিগত বিষয় সবার সামনে উপস্থাপন করে সব শিল্পীদের ছোট করছেন ওমর সানী। নিজেকেও ‘নির্দোষ’ দাবি করেছেন তিনি।

জায়েদ খান জানান, ‘চড় ও গুলি করার মিথ্যা ঘটনাটি নিয়ে মৌসুমী আপার বক্তব্যের পর বিষয়টি সেখানেই থেমে যাওয়া উচিত। আমার মনে হয় সানী ভাই ভুল করেছেন। তার সুবুদ্ধির উদয় হোক।’ এ নায়ক মনে করেন, স্বামী-স্ত্রীর সমস্যা তাদের (সানী-মৌসুমী) পারিবারিকভাবেই সমাধান করা উচিত ছিল। কিন্তু জনপ্রিয় হয়েও ওমর সানী নিজেকে সবার সামনে ছোট করে ফেলেছেন। এতে শিল্পীদের প্রতি মানুষের সম্মানবোধ নষ্ট হয়ে গেল।

এদিকে সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ বলার চেষ্টা করছেন, জায়েদ খানের কারণে সানী-মৌসুমীর সংসার ভাঙবে। আর তাই পরিস্থিতি কি হয় সেটি দেখার অপেক্ষা করছেন জায়েদ খান। পরিস্থিতি দেখেই পরবর্তীতে ব্যবস্থা নেবেন তিনি। মানুষের কাছে শিল্পীদের হাস্যকর করতে চান না জায়েদ খান। জায়েদ বলেন, ‘মৌসুমী আপুকে আমি সম্মান করি। কিন্তু কিছু মানুষ বিষয়টি নিয়ে নোংরামি করছে। শিল্পীদের সবাই সম্মান করে, সেই জায়গা ধরে রাখা উচিত।’

উল্লেখ্য, গত শুক্রবার (১০ জুন) খল অভিনেতা ডিপজলের বড় ছেলের বিবাহোত্তর সংবর্ধনায় অংশ নেন ওমর সানী। সেখানে তিনি জায়েদ খানকে চড় মেরেছেন বলে দাবি করেছেন। বিপরীতে জায়েদ তাকে পিস্তল ঠেকিয়ে হুমকি দিয়েছে। এরপর শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে লিখিত অভিযোগও দিয়েছেন সানী। তাতে বলেছেন, জায়েদ খান তার ও মৌসুমীর সংসার ভাঙার চেষ্টা করছে।

যদিও ওমর সানীর অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন জায়েদ খান। এমনকি চড়-পিস্তলের ঘটনাও সত্য নয় বলে তার দাবি। এরপর সোমবার মৌসুমী নিজেও মুখ খুলেছেন। তিনি স্বামী ওমর সানী নয়, বরং জায়েদ খানের পক্ষ নিয়ে বক্তব্য দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ