Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্ত্রীর আগের বিয়ে নিয়ে ‘পারিবারিক কলহ’, যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ১:৩৫ পিএম

বাগেরহাটের মোংলায় শেখ মো. শরীফ (২৮) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পারিবারিক কলহের জের ধরে তিনি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন স্থানীয়রা। উপজেলার চাঁদপাই ইউনিয়নের উত্তর কাইনমারী এলাকায় সোমবার ভোরে এ ঘটনা ঘটে।

শেখ মো. শরীফ (২৮) কাইনমারী গ্রামের বাসিন্দা। তিনি স্থানীয় একটি ওয়ার্কশপে কাজ করতেন। তাঁদের সংসারে এক বছর বয়সি এক সন্তান রয়েছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মোল্লা কামরুল ইসলাম ও এলাকাবাসী জানান, শরীফ অন্যান্য দিনের মতো রোববার দিবাগত রাতে ওয়ার্কশপের কাজ শেষে বাড়িতে যান। এরপর স্ত্রীকে নিয়ে মা ও বোনদের সঙ্গে তার ঝগড়া হয়। স্ত্রীকে নিয়ে তাদের পরিবারে এমন ঝগড়াঝাঁটি প্রায়ই হতো।

মূলত, শরীফের সঙ্গে বিয়ের আগে তার স্ত্রীর আরেকটি বিয়ে হয়েছিল। পরে প্রেমের সম্পর্কে তাদের বিয়ে হয়। কিন্তু, শরীফের স্ত্রীকে তার মা ও বোনেরা আগের বিয়ে নিয়ে খোঁটা দিতেন। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। এ ঝগড়াঝাঁটির জেরে মা-বোনদের ওপর অভিমান, রাগ ও ক্ষোভ থেকে সোমবার ভোরে ঘরের ভেতরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন শরীফ। পরে খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠায়।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, ‘যতটুকু শুনেছি, পারিবারিক কহলের কারণে শরীফ আত্মহত্যা করেছেন। সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য তার মরদেহের সকালেই বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোংলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ