Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার চিকিৎসার দাবিতে রাজধোনীতে বিএনপির বিক্ষোভ-সমাবেশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ১২:৪৯ পিএম

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ-সমাবেশ করছেন দলটির নেতাকর্মীরা। জাতীয় প্রেসক্লাবের সামনে আজ রোববার ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

এদিকে, বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে আজ সকাল ৯টা থেকে বিএনপির ঢাকা মহানগরের বিভিন্ন থানা, ইউনিট ও ওয়ার্ডের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে প্রেসক্লাবের সামনে জড়ো হতে থাকেন। নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে বিভিন্ন শ্লোগান দিচ্ছেন।

এর আগেও খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে বেশ কয়েকবার দলের পক্ষ থেকে কর্মসূচি পালন করেছে বিএনপি। এ ছাড়া পরিবারের পক্ষ থেকেও খালেদা জিয়ার চিকিৎসায় বাইরে পাঠানোর জন্য আবেদন করা হয়েছিল।

এদিকে, গতকাল শনিবার খালেদা জিয়ার হার্টের একটি রক্তনালীতে ৯৯ ভাগ ব্লক ধরা পড়ায় চিকিৎসকেরা রিং বসিয়েছেন। এনজিওগ্রাম সফলভাবে সম্পন্ন হওয়ার পরে গতকাল বিকেলে গুলশান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ তথ্য জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ