Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিরামপুরে কুকুরের ধাক্কায় নিহত-১ !!

বিরামপুর(দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ৫:৪৬ পিএম

দিনাজপুরের বিরামপুর -নবাবগঞ্জ - আঞ্চলিক সড়কের কুচিয়া মোড়া নামক স্থানে কুকুরের সঙ্গে অটো চার্জার ধাকায় নবাবগঞ্জ উপজেলার তেলিপড়া গ্রামের শামসুল ইসলামের পুত্র কদর আলী(২৫) মারা যায়। এ সময় অটো চার্জার এর অপর দুই যাত্রী গুরুতর আহত হয়।

পরিবার সূত্রে জানা যায়, মৃত কদম আলী সহ ৩ জন অটো চার্জার যোগে বিরামপুরে আসার পথে কুচিয়া মোড় নামক স্থানে দ্রুত গতিতে একটি কুকুর রাস্তা পারাপারের সময় উক্ত অটো চার্জার ধাক্কা খেয়ে পালিয়ে যায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খেয়ে অটো চার্জার দুমড়ে-মুচড়ে যায়।
এ ঘটনায় অটো চার্জার এর থাকা নবাবগঞ্জ উপজেলার বিনোদ নগর ইউনিয়নের তেলিপাড়া গ্রামের শামসুল ইসলামের পুত্র সাইফুল ইসলাম (৪০) তার ছোট ভাই সাগর ইসলাম(১২ ) গুরুতর আহত হয়।
বিরামপুর থানা পুলিশের পরিদর্শক (এসআই) নূরে আলম সিদ্দিকী(নূর) জানান,নবাবগঞ্জ উপজেলা থেকে একটি অটোরিক্স তিনজন যাত্রী নিয়ে বিরামপুরে আসার পথে একটি কুকুর অটোরিক্সাকে ধাক্কায় দিয়ে পালিয়ে যায়। অটো চার্জার এর তিন যাত্রী পাশে একটি গাছের সাথে ধাক্কা খেলে যাত্রীরা গুরুতর আহত হয়।
স্থানীয়রা তাদের উদ্ধার বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর রংপুর মেডিক্যেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে কদম আলী মারা যায়।
বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান পরিবারের কোন অভিযোগ না থাকায় সড়ক দূর্ঘটনায় নিহত কদর আলীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ