Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৌলতপুরে গৃহবধূর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২২, ৮:৪০ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে সোনাবানু (৫০) নামে এক গৃহবধূকে ধারাল অস্ত্রদিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। বাড়ির পার্শ্ববর্তী মাঠের পাটক্ষেত থেকে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার আদাবড়িয়া ইউনিয়নের ডাংমড়কা মুচিপাড়া মাঠ থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। নিহত গৃহবধু ডাংমড়কা মুচিপাড়া এলাকার ইসমাইল হোসেনের স্ত্রী।

স্থানীয়রা জানান, গৃহবধু সোনাবানু গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে তাদের পোষা গবাদি পশুর জন্য মাঠে ঘাস কাটতে যায়। পরে একই এলাকার আলমগীর হোসেন (১৬) নামে এক তরুন সন্ধ্যা ৬টার দিকে ওই গৃহবধুর ক্ষতবিক্ষত লাশ ইমন হোসেনের পাটক্ষেতে পড়ে থাকতে দেখে স্থানীয়দের জানায়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে থানায় নেয়। পূর্ব শত্রæতার জের ধরে ওই গৃহবধুকে হত্যা করে লাশ পাটক্ষেতে ফেলে রাখা হয় বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

গৃহবধুর হত্যার বিষয়ে দৌলতপুর থানার ওসি এস এম জাবীদ হাসান জানান, ডাংমড়কা এলাকার একটি পাটক্ষেত থেকে সোনাবানু নামে এক নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। তবে কারা এ হত্যাকান্ড ঘটিয়ে তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ