Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গার জয়রামপুরে সড়ক দুর্ঘটনায় বিস্কুট কারখানার কর্মচারী নিহত

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২২, ৫:০৯ পিএম

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর শেখপাড়ায় সড়ক দুর্ঘটনায় বিস্কুট কারখানার এক কর্মচারী নিহত হয়েছেন। নিহত শামীম হোসেন (২৪) একই উপজেলার লোকনাথপুর গ্রামের শাহাবুল হোসেনের ছেলে। দুর্ঘটনাটি ঘটেছে আজ (৯ জুন) বৃহস্পতিবার বেলা ১১টার দিকে। ঘটনার পরপরই দামুড়হুদা মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদের ও ক্ষতিগ্রস্ত মোটরসাইকেল এবং ওষুধ কোম্পানির কাভার্ডভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। সেই সঙ্গে পুলিশ কাভার্ড ভ্যানের চালককে আটক করে থানা হেফাজতে নেয়।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, ঘটনার সময় দামুড়হুদা সদর ইউনিয়নের চিৎলা গ্রামে মায়ের দোয়া বেকারী ( বিস্কুট কারখানা) থেকে মোটরসাইকেলযোগে শামীম তার বাড়ি লোকনাথপুর গ্রামে যাচ্ছিলো। এসময় জয়রামপুর শেখপাড়ায় পৌঁছুলে সে তার চলন্ত মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর আছড়ে পড়ে। ওই সময় বিপরীত দিক থেকে আসা বায়ো ফার্মা ওষুধ কোম্পানির ( ঢাকা মেট্রো ম ৫৪-১৯২১) ক্যাভার্ডভ্যানটি তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়দের সহযোগীতায় পুলিশ তাকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তিনি আরো বলেন, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মরদেহটি আপাতত থানায় রাখা হয়েছে। এ ঘটনায় রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বলরামপুর গ্রামের ক্যাভার্ডভ্যানের চালক হামিদুর রহমানকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে ক্যাভার্ডভ্যানটি। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লে´ের জরুরী বিভাগের চিকিৎসক আফরিন আক্তার জানান, হাসপাতালে নেয়ার আগেই শামীম মারা যায়। তার মাথায় প্রচ- আঘাত হওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই তার মৃত্যু হয়েছে।
দামুড়হুদা মডেল থানার কর্তব্যরত পুলিশ উপপরিদর্শক দিদার জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না করায়, ময়না তদন্ত ছাড়াই দাফনের জন্য লাশটি পরিবারের সদস্যদের কাছে দিয়ে দেয়া হয়েছে এবং কাভার্ডভ্যান চালক হামিদুর রহমানকে ছেড়ে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ