Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উত্তর আমেরিকার ৮০টি প্রেক্ষাগৃহে সিয়াম-পূজার ‘শান’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ৯:৩৭ এএম

গেল ঈদে বাংলাদেশ ও মালয়েশিয়াতে একযোগে মুক্তি পায় সত্য ঘটনা অবলম্বনে নির্মিত পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমা ‘শান’। এরপর ফ্রান্সে মুক্তি মুক্তির পর এবার সিনেমাটি মুক্তি পাচ্ছে উত্তর আমেরিকায়। আগামী ২৪ জুন থেকে উত্তর আমেরিকার ৮০টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে সিয়াম আহমেদ ও পূজা চেরী অভিনীত ছবি ‘শান’। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশি সিনেমার অন্যতম বিশ্ব পরিবেশক প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রোর প্রেসিডেন্ট মোহাম্মদ অলিউল্লাহ সজীব।

রোববার (৫ জুন) ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে তাদের চুক্তি হয়েছে। এদিন ‘শান’ উত্তর আমেরিকা পরিবেশনা নিয়ে সিনেমাটির প্রযোজনা সংস্থা ফিল্মম্যানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন প্রযোজক এম ওয়াহিদুর রহমান এবং ‘স্বপ্ন স্কেয়ারক্রো বাংলাদেশ’ এর প্রধান নির্বাহী সৈকত সালাহউদ্দিন। একই সঙ্গে ব্লকবাস্টার সিনেমাসে সিয়াম-পূজার সঙ্গে ‘শান’ উপভোগ করেন তারা।

এ সময় সিয়াম বলেন, ‘শান ছবির অভূতপূর্ব সাফল্যে আমরা গর্বিত। শুধু শান না ঈদের সবগুলো সিনেমাই এবার দর্শক দেখেছেন। দর্শকদের হলে আসার জোয়ার তৈরি হয়েছে। আশা করি আগামীতে আরও ভালো ভালো ছবি নির্মাণে প্রযোজকরা এগিয়ে আসবে। শানের ট্রেলার বানিয়ে যারা পুরস্কার পেয়েছে তাদেরকে ধন্যবাদ।’

‘শান’-এর নির্মাতা আগামীতে ‘শান’ এর চেয়ে আরও ভালো সিনেমা উপহার দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করে বলেন, ‘আমি প্রথম ছবিটি দর্শকদের ভালো কিছু দিতে চেষ্টা করেছি। নিজে কোনো কিছুতেই ছাড় দেইনি। আগামীতে আরও ভালো কিছু উপহার দেবো দর্শকদের।’

‘শান’ সিনেমা পরিচালনা করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। সিনেমাটির গল্প লিখেছেন আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। সিয়াম, পূজা ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ