Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাটোরে মাদক মামলায় ১ জনকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছে আদালত

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২২, ৪:৪৭ পিএম

নাটোরে মাদক মামলায় ১ জনকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছে জেলা ও দায়রা জজ আদালত। সোমবার দুপুরে সিংড়া থানাধীন মোঃ শুকচান সরদারের ছেলে মোঃ শাহাদত হোসেন @ বাবুর বিরুদ্ধে আনীত ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সং/০৪)এর ১৯(১) র ১ (খ) ধারায় অপরাধ প্রমাণিত হওয়ায় তাকে এই যাবজ্জীবন সশ্রম কারাদন্ডাদেশ দেন নাটোর সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ শরীফ উদ্দীন। এছাড়াও আসামীকে অতিরিক্ত ১০ হাজার টাকা অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডেরও আদেশ দেন আদালত।
উল্লেখ্য ২০১৮ সালের ১৮ অক্টোবর সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজের দক্ষিণে অবস্থিত স্টুডেন্টস্ ফুড কর্ণার এন্ড রেস্টুরেন্ট এর বন্ধ দোকানের সামনের ফুটপাত থেকে হেরোইন ক্রয় বিক্রয়ের সময় াাসামী মোঃ শাহাদত হোসেনকে হাতেনাতে ধরেন এসআই মোঃ শফিকুর রহমান। প্রায় ৪ বছর বিচারাধীন শেষে সোমবার দুপুরে নাটোর জেলা ও দায়রা জজ আদালত উক্ত মামলার আসামীকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আদালত

২৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ