Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈদের কয়েক সপ্তাহ পর আসছে ববির ‘ময়ূরাক্ষী’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০২২, ১:২৩ পিএম

নির্মাণ শেষ হওয়ায় অনেকেই হয়তো ভেবেছিলেন রাশিদ পলাশ পরিচালিত ‘ময়ূরাক্ষী’ আসবে ঈদে। তবে আর ক’টা দিন অপেক্ষা করতে হবে। আসন্ন ঈদুল আজহার কয়েক সপ্তাহ পর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়িকা ববি হক অভিনীত সিনেমা ‘ময়ূরাক্ষী’। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা রাশিদ পলাশ নিজেই।

রাশিদ পলাশ বলেন, ‘ছবিটি নিয়ে আমি দারুণ আশাবাদী। পরিপূর্ণ চলচ্চিত্র বলতে যা বোঝায়, সেভাবেই তৈরি করার চেষ্টা করেছি। আমরা এখন মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছি। ঈদের আগেই ছবিটি সেন্সরে যাবে। সব ঠিক থাকলে মুক্তি পাবে আগামী আগস্ট মাসে’

শোনা গেছে, ‘ময়ূরাক্ষী’ সিনেমার গল্প গড়ে উঠেছে ২০১৯ সালে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে বিমান ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে।

‘ময়ূরাক্ষী’র গল্পে নিজের চরিত্রেই দেখা যাবে ববিকে। সিনেমাটি প্রসঙ্গে ববি বলেছেন, একজন নায়িকার উত্থান-পতনের গল্পে তুলে ধরা হয়েছে এ সিনেমায়। গ্ল্যামার, ইমোশন, রিলেশনশিপের ক্রাইসিস সব আছে ‘ময়ূরাক্ষী’তে।

‘আজ ইন্টারন্যাশনাল লিমিটেড’-এর প্রযোজনায় ও গোলাম রাব্বানীর সংলাপ ও চিত্রনাট্যে ‘ময়ূরাক্ষী’ সিনেমায় ববির বিপরীতে আছেন সুদীপ বিশ্বাস দীপ। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন শিরিন শিলা, গোলাম রাব্বানীসহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ