Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বন্ধুর গাড়ির অভিযোগ জানাতে এসে নিজের গাড়িই খোয়ালেন তিনি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০২২, ১২:২৯ পিএম

বন্ধুর গাড়ি চুরির অভিযোগ করতে এসে নিজের গাড়িটিই খোয়ালেন এক ব্যক্তি। চুরি গেল আসানসোল দক্ষিণ থানার সামনে থেকে। মঙ্গলবার (৩১ মে) বিকেলে এমন ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে থানার সামনে। -জি২৪

নন্দকিশোর প্রসাদ নামক এক ব্যক্তি গত সোমবার (৩০ মে) আসানসোল রেলওয়ে স্টেশন থেকে কয়েকজনকে নিয়ে যান ধানবাদের বারবাড্ডায়। রাস্তায় তাকে ঠান্ডা পানীয়র সঙ্গে নেশারজাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে দেয় যাত্রীরা। তারপর গাড়িটিকে নিয়ে পালায়। নেশার ঘোর কাটলে তিনি দেখেন পড়ে আছেন আসানসোলে। তাকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন এলাকার মানুষ। এদিকে ওই গাড়ি চুরির ঘটনার অভিযোগ জানাতে নন্দকিশোরের বন্ধু সুরজ সাউ যান আসানসোল দক্ষিণ থানায়। তার সঙ্গে ছিলেন আরও অনেকে। সবাই গিয়েছিলেন সুরজের গাড়িতে।

অভিযোগ জানিয়ে ১০-১৫ মিনিটের মধ্যে বেরিয়ে আসেন থানা থেকে। বাইরে এসেই চোখ কপালে ওঠে সুরজের। দেখেন মাত্র ২০ দিন আগে কেনা তার চারচাকা গাড়িটি হাওয়া। শুরু হয়ে যায় হইচই। ঘটনায় রীতিমতো চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয়েছে আসানসোল পৌরসভা ও আসানসোল দক্ষিণ থানা চত্বরে।

এনিয়ে গাড়ি চালকদের মধ্যে রীতিমতো আতঙ্ক সৃষ্টি হয়ে যায়। থানার সামনে থেকে কীভাবে একটা দামি গাড়ি চুরি হয়ে যেতে পারে তা নিয়ে প্রশ্ন তোলেন মানুষজন। পুলিশ এরইমধ্যে সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার তদন্ত শুরু করেছে। এলাকার প্রতিটি থানাকে এই গাড়ির তদন্তে লাগিয়ে দেওয়া হয়েছে বলে পুলিশ সূত্র জানিয়েছে। দুটি ঘটনায় রীতিমতো উদ্বেগ প্রকাশ করেছেন গাড়ির চালকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ