Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন লুকে জয়া আহসান, বিদ্রুপ নেটিজেনদের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০২২, ১০:১৩ এএম

অভিনয় ও সৌন্দর্যের দ্যুতি ছড়িয়ে এরই মধ্যে দুই বাংলায় প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী জয়া আহসান। তবে এবার এ অভিনেত্রীকে পড়তে হয়েছে নেটিজেনদের সমালোচনায়। চড়া মেকআপে জয়া আহসান একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। সেই ছবি জয়া ফেসবুকে পোস্ট করে নেটিজেনদের বিদ্রুপের মুখে পড়েছেন। সাধারণ লুকেই জয়াকে বেশি ভালো লাগে, সেভাবেই এ অভিনেত্রীকে থাকার পরামর্শ দিয়েছেন অনেকে।

জয়া আহসান ফেসবুক ও ইনস্টাগ্রামে গত ৩০ মে ছবিগুলো পোস্ট করেন। গতকালও (৩১ মে) একই লুকের কয়েকটি ছবি আপলোড করেন এ অভিনেত্রী। জয়া একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্য এই মেকআপ নিয়েছিলেন যা নেটিজেনদের একাংশের পছন্দ হয়নি।

এ অভিনেত্রীকে রানু মণ্ডলের সঙ্গে তুলনা করে একজন লিখেছেন: ‘যে মেকআপ আর্টিস্ট রানু মণ্ডলের মেকআপ করেছিল সেই আর্টিস্টই মনে হয় জয়া খালার মেকআপ করেছে।’ তানিয়া চৌধুরী তমা নামে একজন লিখেছেন ‘গরিবের রাখি সাঁওয়ান্ত ফ্রম বাংলাদেশ।’

আবার সেই ছবিগুলোকে ঘিরে দেখা দিয়েছে নানা রহস্য। একজন ভক্ত তার ঐ ছবি পোষ্ট করে ফেসবুকে লিখেছেন, ‘ভীষণ প্রিয় অভিনেত্রী,একসময় যার মুগ্ধতায় ছিলাম! সার্জারি করালো নাকি মেক-আপ বুঝলাম না ব্যাপারটা! এ যেন অচেনা....অন্য কেউ।’ আরেকজন লিখেছেন, ‘অতিরিক্ত কোনো কিছুই ভালো না।’

এমন মন্তব্য অভিনেত্রীর পোস্টের কমেন্ট বক্সে আরও রয়েছে। তা নিয়ে অবশ্য কোনও প্রতিক্রিয়া দেননি জয়া। নিজের কাজেই ব্যস্ত অভিনেত্রী। সুমন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘পুতুল নাচের ইতিকথা’ সিনেমায় অভিনয় করছেন তিনি। ইরানের জনপ্রিয় পরিচালক মোরতেজা আরশমোর নতুন সিনেমাতেও দেখা যাবে অভিনেত্রীকে। সিনেমাটির নাম ‘ফেরেস্তা’। জয়া ছাড়াও এতে রয়েছেন বাংলাদেশের অভিনেতা মোখতারি, আতিয়া পিরালি, কাভাসের মতো শিল্পীরা। কিছুদিন আগে আবার রাষ্ট্রসংঘের উন্নয়ন কর্মসূচির শুভেচ্ছা দূত হয়েছেন অভিনেত্রী। সেই কাজও দেখতে হয় তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ