Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দোয়া চাইলেন সানাই, করতে চান ওমরাহ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০২২, ৯:৪৯ এএম

আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব বিয়ে করেছেন। অনেকটা গোপনেই গত শুক্রবার (২৭ মে) নীলফামারী শহরের বাবুপাড়ায় পৈতৃক বাড়িতে পারিবারিক আয়োজনে সানাইয়ের বিয়ে সম্পন্ন হয়। কাউকে না জানিয়ে বিয়েটা সেরে ফেলতে চেয়েছিলো তার পরিবার। কিন্তু স্থানীয় সংবাদকর্মীরা ঠিকই সে খবর জানতে পারেন। খবর সংগ্রহের জন্য তারা সানাইয়ের বিয়েতে গেলে পরিবারের সদস্যরা তাদের সঙ্গে অসদাচরণ করেন।

এদিকে বিয়ের পর মঙ্গলবার (৩১ মে) সানাই তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, ‘আর যে হাতটা সমাজ, সংসার সব কিছুর কথা ছেড়ে আমার হাতটা ধরল। আমি সেই হাতটা সারাজীবনের জন্য ধরে রাখতে চাই। আমাদের জন্য দোয়া রাখবেন যেন তাড়াতাড়ি ওমরাহ করতে পারি। আল্লাহ যেন ওমরাহ নসিব করেন তাড়াতাড়ি।’

জানা গেছে, সানাই-এর বরের নাম আবু সালেহ মুসা। তিনি ঢাকায় একটি বেসরকারি ব্যাংকে কর্মরত। মুসার বাড়িও নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের দক্ষিণ দুরকুঠি এলাকায়।

উল্লেখ্য, গত বছর অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দেন সানাই মাহবুব। বেছে নেন ইসলামিক জীবনযাপন। নিয়মিত বোরকা-হিজাব পরে চলেন। শোবিজ জগতের যাবতীয় কর্মকাণ্ড থেকে নিজেকে সরিয়ে নেন। এর আগে ২০১৯ সালে সানাইয়ের একটি বিয়ের খবর শোনা যায়। সাবেক এক মন্ত্রীর সঙ্গে তার বাগদান হয়েছিলো। সানাই নিজেও খবরটির সত্যতা নিশ্চিত করেছিলেন। তবে ওই বিয়ে সম্পর্কে পরবর্তীতে আর কোনো আপডেট পাওয়া যায়নি।

মডেল হিসেবে শোবিজে কাজ শুরু করেছিলেন সানাই মাহবুব। পাশাপাশি উপস্থাপনাও করেছেন। এরপর ২০১৬ সালে ‘ভালোবাসা ২৪×৭’ নামে একটি সিনেমার মাধ্যমে ঢালিউডে পা রাখেন। পরবর্তীতে আরো কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন সানাই। তবে তার কোনো সিনেমাই মুক্তি পায়নি। পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত বিভিন্ন কর্মকাণ্ডের জন্য সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রে ছিলেন সানাই। শরীরে সার্জারি করিয়ে ব্যাপক সমালোচিত হয়েছিলেন তিনি। তবে সেসব বিতর্ক ভুলে এখন নতুনভাবে জীবন পার করতে চান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ