Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিংড়ায় লাশ দাফন আটকে দিল পুলিশ?

সিংড়া,(নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ৬:৩১ পিএম

নাটোরের সিংড়া উপজেলার রামানন্দ খাজুরিয়া ইউনিয়নের থাওইল চৌপুকুরিয়া গ্রামে মুসলিমা আক্তার (২৮) নামে এক গৃহবধূর লাশ দাফন আটকে দিয়েছে পুলিশ। ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। নিহত মুসলিমা আক্তার চৌপুকুরিয়া গ্রামের নাজিম উদ্দিনের স্ত্রী।

নাম প্রকাশে অনিচ্ছুক নিহতের চাচা বলেন, আমার ভাতিজীর সাথে জামাইয়ের মাঝে মধ্যে মনোমালিন্য হত। কিছুদিন আগেও মনোমালিন্য হয়। ভাতিজীর স্বামীর বাড়ির প্রতিবেশিদের কাছ থেকে মৃত্যুর সংবাদ শুনে শনিবার সকালে ছুটে আসি। এসে জানতে পারি শুক্রবার বিকেলে ভাতিজীর মৃত্যু হয়েছে। ভাতিজীর লাশ দেখে আমাদের সন্দেহ হয়। পরে খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে গেছে। সিংড়া থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, তড়িঘড়ি করে ওই মহিলার লাশ দাফনের প্রস্তুতির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

শনিবার (২১মে) ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে লাশ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোটের ভিত্তিতে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ দাফন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ