Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় মৃত নারীর লাশ দাফনে এমপির স্বেচ্ছাসেবক টিম

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ৬:০৮ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় করোনা আক্রান্ত মৃত হাসিনা বেগমের লাশ দাফন করেছেন এমপি লিয়াকত হোসেন খোকার স্বেচ্ছাসেবক টিম। উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের রামগন্জ্ঞ গ্রামের মো. শাহাদাত হোসেনের স্ত্রী মোছাম্মদ হাসিনা বেগম করোনা আক্রান্ত হয়ে গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে মৃত্যুবরণ করেন।

মৃত হাসিনা বেগম গত কিছুদিন ধরে জ্বর, ঠান্ডা, গলা ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে ভুগছিলেন। পরে পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

স্বেচ্ছাসেবক টিম পরিচালনায় ছিলেন, টিম লিটার মুহাম্মদ সানাউল্লাহ বেপারী, মোহাম্মদ ওমর ফারুক, এবং মহিলা স্বেচ্ছাসেবী বৈদ্যরবাজার ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোছাম্মদ সুরিয়া বেগম, মোসাম্মৎ হোসনেআরা বেগম ও বৈদ্যরবাজার ইউনিয়ন লিডার মোহাম্মদ আলী আকবর, মোহাম্মদ গোলজার হোসেন, মোহাম্মদ আবু সাইদ, মোহাম্মদ ফয়সাল, মোহাম্মদ আজিজুল হক, মোহাম্মদ মহিবুল্লাহ, মোহাম্মদ হৃদয়, মোহাম্মদ শাহাদাত হোসেন, মোহাম্মদ ফাহমিদ তুহিন, মোহাম্মদ আবু সুফিয়ান, মোহাম্মদ আরিফ, মোহাম্মদ সুভন হোসাইন, মোহাম্মদ আল-আমিন, মোহাম্মদ গাজী মাইনুদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ দাফন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ