Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় মাঠ থেকে জীবন নামে তরুণের লাশ উদ্ধার!

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ৩:৩৭ পিএম

কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়ন ও আইলচারা ইউনিয়নের নাজিরপুর-দহকুলা মাঠের মধ্যে রাস্তারপাশ থেকে জীবন (১৫) নামে এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় কৃষকরা সকালে মাঠে কাজ করতে যাওয়ার সময় মাঠের মধ্যে একজনকে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে কুষ্টিয়া সদর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এদিকে মাঠের মধ্যে লাশ পড়ে আছে এমন খবর ছড়িয়ে পড়ে এলাকায়। পরে মৃতদেহটিকে শনাক্ত করে জীবনের পরিবার। জীবনের পিতার নাম শুকুর আলী। তিনি জানান, আমার ছেলে গতকাল সকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরে পাশে খোঁজখবর নিয়েও তাকে কোথাও পাওয়া যায়নি। সকালে শুনতে পায় আমার ছেলের লাশ পড়ে আছে মাঠে।

এ বিষয় নিয়ে কুষ্টিয়া সদর মডেল থানা অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম বলেন, কুষ্টিয়ার নজিরপুর এলাকার রাস্তার পাশে একটি মাঠ থেকে একটি লাশ উদ্ধার করা হয়েছে। পরে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বোঝা যাবে হত্যার মূলকারণ উদঘাটন হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ