Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রং নম্বরে পরিচয়, প্রেমের টানে হবিগঞ্জে এসে ধর্ষণ হলেন ঢাকার এক তরুণী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ৩:১৯ পিএম

ঢাকা থেকে চুনারুঘাটে প্রেমিকের সাথে দেখা করতে এসে গণধর্ষণের শিকার হয়েছে ব এক তরুণী। এ ঘটনায় ওই তরুণীকে উদ্ধার করে বৃহস্পতিবার বিকেলে ভর্তি করা হয়েছে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে।

এছাড়াও ধর্ষণের ঘটনায় ৪ জনকে আসামী করে চুনারুঘাট থানায় দায়ের করা হয়েছে একটি মামলা। এ ঘটনাটি নিয়ে জেলা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ওই তরুণী ময়মনসিংহ এলাকার বাসিন্দা এবং সে বর্তমানে ঢাকায় বসবাস করছে।

জানা যায়, মোবাইল ফোনে রং নাম্বারে পরিচয় হয় সাগর নামে এক যুবকের সাথে। দীর্ঘদিন ফোনে কথা হয় এবং একজন আরেকজনকে ইমুতে দেখে পছন্দ করে। অবশেষে সাগর তাকে বিয়ের প্রলোভন দিয়ে শায়েস্তাগঞ্জ নিয়ে আসে গত বুধবার রাতে। ওই তরুণী শায়েস্তাগঞ্জ আসার পর সাগরের সাথে পুরাসুন্দা একটি পাহাড়ে বেড়াতে যায়। সেখানে চারজন মিলে তাকে গণধর্ষণ করে। পরে বাগানে ফেলে পালিয়ে যায় তারা। পরে কয়েকজন লোক দেখে তাকে উদ্ধার করে তাকে।

এ বিষয়ে চুনারুঘাট থানার (ওসি) মো. আলী আশরাফ জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ভিকটিম বর্তমানে হাসপাতলে চিকিৎসাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ