Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

কর্ণফুলী নদীতে নিখোঁজের ১৫ ঘন্টা পর অপূর্ব সাহার লাশ উদ্ধার

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ৯:৩৩ এএম

রাঙামাটির কাপ্তাই উপজেলার সীতারঘাট কর্ণফুলী নদীতে নিখোঁজ হওয়া অপূর্ব সাহার (১৯) লাশ ১৫ ঘন্টা পর উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার ভোর ৬.৩০ মিনিটে লাশটি নদীর পার থেকে উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা। বৃহস্পতিবার ভোর ৫.৪৫ মিনিটে শিলছড়ি এলাকার স্থানীয় বাসিন্দা এনামুল হক বাচ্চু কৃষিকাজে বাগানে যাওয়ার সময় লাশটি সীতারঘাটের পাশে ভেসে থাকতে দেখে ।

পরে স্থানীয় প্রশাসন, ইউপি সদস্য ও ফায়ার সার্ভিস কর্মীদের খবর দিলে ভোর ৬.৩০ মিনিটে লাশটি উদ্ধার করা হয়। এনিয়ে গতকাল(বুধবার ( পর্যটক নিখোঁজের ঘটনায় ২ জনের প্রাণহানী ঘটলো।

প্রসঙ্গত, গত বুধবার আনুমানিক ১২টায় চট্টগ্রাম শহর থেকে ৬ বন্ধু কাপ্তাইয়ে বেড়াতে আসে । এবং দেড়টার দিকে কর্ণফুলী নদীর সীতার ঘাট এলাকায় গোসল করতে নেমে ২ বন্ধু নদীতে নিখোঁজ হয়। বুধবার লোকেশ বৈদ্য নামে কলেজ পড়ুয়া ছাত্রের লাশ উদ্ধার করা গেলেও অপূর্ব সাহা লাশটি উদ্ধার করা সম্ভব হয়নি।পরে ১৫ ঘণ্টাপর অপর লাশটি বৃহস্পতিবার নদীর পারে ভেসে ওঠায় উদ্বার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ