Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মা হচ্ছেন দীপিকা, ইঙ্গিত দিলেন রণবীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ৩:২০ পিএম

বলিউডের তারকা দম্পতি রণবীর সিংয় ও দীপিকা পাডুকোন। বিয়ের সাড়ে তিন বছর পার হয়েছে, তবুও তারা দুই থেকে তিন হননি। তাদের বাবা-মা হওয়া নিয়ে ভক্ত-অনুরাগীদের গুঞ্জন শোনা যায়। এবার হয়তো সেই অপেক্ষা ফুরানোর পালা। কারণ দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা উসকে দিয়েছেন রণবীর।

সম্প্রতি নিজের নতুন ছবি ‘জয়েশভাই জোরদার’-এর প্রচারে গিয়েছিলেন অভিনেতা। ছবির কেন্দ্রে কন্যাভ্রূণ হত্যা বন্ধের বার্তা। নায়ককে তাই প্রশ্ন করা হয়, তার আর দীপিকার সন্তান মেয়ে হলে কী নাম রাখবেন তারা? উত্তরে রণবীর বলেন, ‘নাম জিনিসটার প্রতি আমার ভীষণ ঝোঁক। আমি আর দীপিকা তো আমাদের সন্তানের সম্ভাব্য নাম নিয়ে আলোচনাও করছি।’

রণবীরের এই মন্তব্য দীপিকার মা হওয়ার গুঞ্জনকে আরও উস্কে দিয়েছে। ধরেই নেয়া হয়েছে, নাম ঠিক করার হয়ে গেছে মানে নিশ্চয়ই নতুন সদস্যের অপেক্ষায় তারকাদম্পতি! তবে বাচ্চার নামের সেই তালিকা আপাতত নিজেদের কাছেই গোপন রাখছেন তারা।

জানা গেছে, রক্ষণশীল গুজরাটি পরিবারের গল্প নিয়েই ‘জয়েশভাই জোরদার’। যেখানে একজন হবু বাবা তার অনাগত সন্তানকে বাঁচাতে স্ত্রীকে নিয়ে পালিয়ে বেড়ায়। কন্যা সন্তানকে বাঁচিয়ে রাখার জন্য এক বাবার লড়াই ফুটিয়ে তুলেছেন রণবীর। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেত্রী শালিনী পাণ্ডে। এছাড়াও রয়েছেন বোমান ইরানি আর রত্না পাঠক শাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রণবীর

১৯ সেপ্টেম্বর, ২০২০
১৪ সেপ্টেম্বর, ২০২০
১০ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ