Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফের আলোচনায় রণবীর আলিয়ার বিয়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১:৩২ পিএম

ফের আলোচনায় উঠে এলেন রণবীর কাপুর আর আলিয়া ভাট । খবর, আগামী ডিসেম্বরেই নাকি চার হাত এক হতে চলেছে। ৪ ডিসেম্বর মুক্তি পাবে রালিয়ার আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’ । তার পরে আপাতত তাদের হাতে কোনো ছবি নেই। তাই বলিউডের একাধিক সূত্রের খবর, অয়ন মুখোপাধ্যায়ের এই ছবি মুক্তির পরেই নিশ্চিন্তে মনে বিয়ের পিঁড়িতে বসবেন রণবীর-আলিয়া। একাধিক সংবাদপত্রেও বেরিয়েছে সেই খবর।

বলিউডে এমন খবরও ভাসছে, ভাট এবং কাপুর পরিবারে নাকি বিয়ের সানাই প্রায় বাজব বাজব করছে। দুই পরিবারেই নাকি বিয়ের তোড়জোর, কথাবার্তা চলছে জোর কদমে। বিয়ের তারিখ, মেহেন্দি, সঙ্গীত সব নিয়েই নাকি ঘনঘন আলোচনায় বসছেন দুই তরফের আত্মীয়-পরিজনেরা।

অবশ্য, বিয়ের জল্পনা শুরু হয়েছে ব্রহ্মাস্ত্র ছবির সেট থেকেই। শুট করতে গিয়ে প্রথম দেখা, আলাপ, প্রেম। আর সেই প্রেম গড়াতে চলেছে বিয়ের পিঁড়ি পর্যন্ত এমনটাই মনে হয়েছে সবার দুই তারকার হাবভাবে। কাপুর পরিবারে যখনই কিছু হয়েছে, উপস্থিত থেকেছেন আলিয়া। ভালো সময়, মন্দ সময়েও। ক্যান্সারের চিকিৎসা চলার সময় ঋষি কাপুরকে তিনি দেখতে গেছেন আমেরিকায় রণবীরের সাথে। ডিনার ডেটে গেছেন নীতু সিং কাপুরকে নিয়ে। তখনও তাঁদের সামলেছেন রণবীর। এমনকি ‘ ব্রহ্মাস্ত্র’ ছবির শুট শেষের পরেই রালিয়া ছুটি কাটাতে বাইরে গেছিলেন একসাথে। গত বছরের শুরুতে বিয়ের গুঞ্জন আরও জোরদার হয়েছে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা বিয়ের লেহেঙ্গা পরে বিজ্ঞাপনী শুট করায়। এমনকি, বিয়ের ভুয়ো কার্ডও প্রকাশিত হয়েছিল অনলাইনে। যদিও পুরোটাই গুজব বলে উড়িয়ে দেন আলিয়া। কিন্তু একবারও হ্যাঁ, না কিছুই বলেননি রণবীর।

গুজব বলে উড়িয়ে দেয়ার পরেও নীতু সিংকে নিয়ে আরমান জৈন-অনিশা মালহোত্রার রিসেপশনে যোগ দিতে দিল্লি উড়ে গেছিলেন আলিয়া। অসুস্থ হয়ে ঋষি কাপুর রাজধানীর হাসপাতালে ভর্তি হওয়ার পরে ভাট কন্যাকে দেখা গেছে সেখানেও। নিন্দুকেরা কিন্তু বলছেন, সত্যি কথআই বলছেন আলিয়া। পুরোটাই গুজব। সবটাই হচ্ছে ছবির প্রচারের স্বার্থে। আর নিন্দুকদের কথা মিথ্যে প্রমাণিত করে সত্যিই যদি বিয়ে করেন রালিয়া, বিয়েটাই হবে তাদের ‘ব্রহ্মাস্ত্র’। আগামী ছবি হিট করাতে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রণবীর

১৯ সেপ্টেম্বর, ২০২০
১৪ সেপ্টেম্বর, ২০২০
১০ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ