Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জন্মদিনেই কি বিয়ের ঘোষণা দেবেন রণবীর কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩৮ পিএম

অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিংয়ের সময় একে অপরের কাছে আসেন তারা। এরপরের ঘটনা সবার জানা। আজ এখানে তো কাল অন্য খানে ডেট করতে দেখা যাচ্ছে তাদের। এইতো কয়েকদিন আগেই প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ঘুরে এলেন কেনিয়ার জঙ্গলে। দেশে ফিরতেই রণবীরের জন্মদিন এলো। আজ শনিবার (২৮ সেপ্টেম্বর) বলিউড অভিনেতার ৩৭তম জন্মদিন।

এ অবস্থায় ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে বয়ফ্রেন্ডের জন্মদিনে সারপ্রাইজ বার্থডে পার্টির পরিকল্পনা করেছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুরের প্রিয় বন্ধু অয়ন মুখার্জি।

সংশ্লিষ্টদের ধারণা দীর্ঘদিন নিউইয়র্কে চিকিৎসার পরে সুস্থ হয়ে দেশে ফিরেছেন ঋষি কপুর। জল্পনা রয়েছে, রণবীর ও আলিয়ার বাগদানের ঘোষণাও হতে পারে রণবীরের এ জন্মদিনের অনুষ্ঠানে।

এদিকে বলিউডের হট কাপল এবার কোথায় পার্টি করবেন, সেটা দেখার অপেক্ষায় রয়েছে তাদের ভক্তরা। তার থেকেও হয়তো অধীর আগ্রহে থাকবেন রণবীর আলিয়ার বিয়ের ঘোষণা শোনার আশায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ