Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নীতু সিংয়ের পরামর্শে আলাদা হচ্ছেন রণবীর-আলিয়া!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ১:৪৯ পিএম

বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেমে মজেছিলেন রণবীর কাপুর। তবে বেশি দিন সে সম্পর্ক টেকেনি। মা নীতু সিংয়ের জন্য প্রেমিকাকে ছাড়তে বাধ্য হয়েছিলেন রণবীর। এ খবর সবারই জানা। ক্যাটরিনার সঙ্গে ব্রেকআপের পর রণবীর কাপুর সম্পর্কে জড়িয়েছেন মুকেশ কন্যা আলিয়া ভাটের সঙ্গে। ছেলের এবারের প্রেমিকাকে নিয়ে বিন্দু মাত্র অভিযোগ নেই নীতুর। কয়েকদিন আগে রণবীর কাপুর ও আলিয়া ভাট নাকি আংটি বদল করেছেন। যদিও তাদের দুজনই খবরটি শুধুমাত্র গুজব বলেই উড়িয়ে দিয়েছেন। সম্প্রতি এক খবর বের হয়েছে এই তারকা যুগলকে নিয়ে। তাদের বিয়ে এ হেন জল্পনাতেই রয়েছে বলিউড ইন্ডাস্ট্রিতে। তবে সম্পর্ক নিয়ে বহু ইঙ্গিত দিয়েছেন দু’জনেই। কিন্তু বিয়ের খবর এখনও চূড়ান্ত করেননি। আলিয়া যে কপূর পরিবারের পছন্দের সে প্রমাণও পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়ার ছবিতে। বিশেষ করে রণবীরের মা নীতু নাকি আলিয়াকে খুব ভালবাসেন। নীতুর পরামর্শেই নাকি এ বার আলাদা বাংলোয় থাকবেন এই জুটি।

বান্দ্রার বাংলোতে ঋষি এবং নীতুর সঙ্গেই এখনও থাকেন রণবীর। কিন্তু বান্ধবী আলিয়াকে নিয়ে আলাদা অ্যাপার্টমেন্টে নাকি ছেলেকে থাকার পরামর্শ দিয়েছেন নীতু। যেখানে কোয়ালিটি টাইম কাটাতে পারবেন রণবীর-আলিয়া। সম্প্রতি একটি ফ্ল্যাটও বুক করেছেন আলিয়া। ইন্ডাস্ট্রির অনেকেই মনে করছেন, নতুন ওই ফ্ল্যাটে আলিয়ার সঙ্গে থাকবেন রণবীরও।
দিন কয়েক আগে একটি অ্যাওয়ার্ড শো-এ আলিয়া প্রকাশ্যে জানিয়েছেন, তিনি ভালোবাসেন রণবীরকে। জামাই হিসেবে রণবীর কেমন হবেন? এ প্রশ্ন সরাসরি করা হয়েছিল আলিয়ার মা সোনি রাজদানকে। তিনি বলেন, ‘রণবীর ভালো ছেলে। কিন্তু আলিয়ার ব্যক্তিগত জীবন নিয়ে আমি প্রকাশ্যে আলোচনা করব না। আলিয়া আগে যাঁদের সঙ্গে ডেট করেছে বা ভবিষ্যতে যদি কারও সঙ্গে ডেট করে, সেটা ওর সিদ্ধান্ত। ওর জীবন, সিদ্ধান্ত ও-ই নেবে। মা হিসেবে আমি সব সময় ওর পাশে ছিলাম, থাকব। ও ভালো থাকলেই আমার ভালো লাগবে।’ যদিও মেয়ের আলাদা ফ্ল্যাটে থাকা নিয়ে কোনও মন্তব্য করতে চাননি তিনি।



 

Show all comments
  • md rejaul karim ২৭ এপ্রিল, ২০১৯, ৭:৫৯ পিএম says : 0
    Good
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ