Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বোরখা পরেই ‘নিকাহ’ সারলেন এআর রহমানের মেয়ে খাতিজা

শুভেচ্ছার জোয়ার নেটদুনিয়ায়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২২, ১২:০১ এএম

বোরখা পরে আর দোপাট্টায় মুখ ঢেকেই নিকাহ সারলেন রহমান কন্যা খাতিজা। গত বৃহস্পতিবারই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন খতিজা এবং রিয়াসদিন শাইক মুহম্মদ। এ আর রহমান নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সুখবর। রিয়াস পেশায় একজন সাউন্ড ইঞ্জিনিয়ার।

ছবি শেয়ার করে সঙ্গীতের জাদুকর লিখলেন, সর্বশক্তিমান নবদম্পতির মঙ্গল করুন। আপনাদের সকলকে আগাম ধন্যবাদ। ওদের জন্য প্রার্থনা করবেন। সম্পূর্ন পরিবারকে সঙ্গে নিয়েই খুশিতে মেতে উঠেছেন এ আর রহমান। উপস্থিত সকলেই, ছেলে আমিন এবং মেয়ে রহিমা এমনকি মা করিমা রহমানের ছবি রাখতেও তিনি ভোলেননি।
শুভেচ্ছা জানালেন বলিউডের সঙ্গীত শিল্পীদের অনেকেই। শ্রেয়া ঘোষাল থেকে নীতি মোহন, হর্ষদীপ কৌর বাদ নেই কেউই। শ্রেয়া লিখলেন, ভীষণ সুন্দর জুটি – ঈশ্বর মঙ্গল করুন। এদিকে খাতিজা নিজেও ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। লিখলেন, আমার জীবনের সবথেকে প্রতীক্ষিত দিন। প্রসঙ্গত, ২০২১ এর ডিসেম্বরেই সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন খাতিজা এবং রিয়াসদিন। মেয়েদের বড় করে তুলতে একেবারেই কোনো খামতি রাখেননি রহমান। জানিয়েছিলেন কোনো সিদ্ধান্তই মেয়েদের ওপর চাপিয়ে দেন না তিনি। উনার বড় মেয়ে যেমন সাবেকি, হিজাব বোরখা পরতে পছন্দ করেন, ছোট জন একেবারেই আলাদা, সে একটু মডার্ন। পোশাকের বিষয়ে তাঁদের স্বাচ্ছন্দ্য শ্রেয়। উল্লেখ্য, এআর রহমানের মেয়ের জামাই রিয়াসদিন শাইক মুহাম্মদ একজন সাউন্ড ইঞ্জিনিয়ার এবং অস্কারজয়ী। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ