Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো শিশুর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২২, ৯:৫১ এএম

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় হুসাইন আলী (১০) নামে এক শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার (৫ মে) সন্ধ্যা পৌনে ৭টার দিকে আলমডাঙ্গা পৌর এলাকার লাল ব্রিজের ওপর ওই দুর্ঘটনা ঘটে।

নিহত হুসাইন আলী উপজেলার কামালপুর গ্রামের ফারুক হোসেনের ছেলে ও কামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, হুসাইনসহ কয়েকজন কিশোর বিকেলে লাল ব্রিজের ওপর ঘুরতে যায়। ব্রিজে রেললাইনের ওপর দাঁড়িয়ে সেলফি তোলার সময় হঠাৎ খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ঈদ স্পেশাল বেনাপোল এক্সপ্রেস ট্রেন হুসাইনকে ধাক্কা দেয়। এতে ব্রিজের নিচে পানিতে পড়ে যায় সে। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করেন আলমডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা। পরে রেলওয়ে পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করেন তারা।

চুয়াডাঙ্গা রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ