Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার ঐশীর গানে নাচলেন বলিউডের ওয়ারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২২, ১০:৩৫ এএম

এবার জনপ্রিয় সংগীতশিল্পী ঐশীর গানের জন্য মডেল হয়েছেন আফগান বংশোদ্ভূত বলিউড নায়িকা ওয়ারিনা হুসাইন। প্রথমবারের মতো বাংলা গানের মডেল হলেন তিনি। কৌশিক হোসাইন তাপসের কথা-সুর ও সংগীতায়োজনে ঐশীর ‘গাড়ির মেকানিক’ শিরোনামের গানে তিনি মডেল হয়েছেন।

গানটি প্রসঙ্গে সংগীতশিল্পী ঐশী বলেন, ‘বাঙালি না হয়েও এত সুন্দর করে বাংলা ভাষায় মুখ মিলিয়ে এক্সপ্রেশন দিয়েছেন ওয়ারিনা, যেটা সত্যিই প্রশংসার দাবিদার। খুব টেনশনে ছিলাম যে বাংলা ভাষায় ঠোঁট মেলাতে পারবেন নাকি পারবেন না তিতিন। যখন ভিডিওটা দেখলাম তখন গানটা নিয়ে এক্সাইটমেন্ট, এক্সপেক্টেশন, ইমোশন সবকিছু অনেক বেড়ে যায়। ওয়ারিনা হুসাইনও এমনভাবে গানটাকে ধারণ করেছেন, মাঝে মাঝে মনে হচ্ছিল গানটা আমি গাইনি, সে নিজেই গেয়েছেন।’

টিম রেকর্ডস-এর ঈদ ধামাকা হিসেবে বিগ বাজেটের মিউজিক ভিডিওটি প্রকাশ হয়েছে মঙ্গলবার (৩ মে)। ফারজানা মুন্নীর প্রযোজনা ও স্টাইলিংয়ে গানটি নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ। ভারতের মুম্বাইতে হয়েছে এর চিত্রায়ন।

বাংলা গানকে বিশ্বময় ছড়িয়ে দিতে একের পর এক চমকপ্রদ গান প্রকাশ করে চলেছে টিএম রেকর্ডস। এর আগে ঐশীর কন্ঠে প্রকাশিত টিএম রেকর্ডস এর ‘দুষ্টু পোলাপাইন’ গানটি শ্রোতামহলে দারুণ সাড়া ফেলে। যেখানে পারফর্ম করেছিলেন বলিউড তারকা সানি লিওন। শুধু ইউটিউবেই গানটির ভিউ প্রায় সাড়ে সাত মিলিয়ন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ