Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় ঝুটের গুদামে আগুন

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মে, ২০২২, ৪:০৭ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় একটি ঝুটের গুদামে ভয়াভহ আগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুন নেভাতে গিয়ে দমকলকর্মীসহ আহত হয়েছে অন্তত ১০ জন। ফায়ারসার্ভিসের তিনটি ইউনিট প্রায় দেড় ঘন্টা চেষ্টারপর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

সোমবার দুপুরে আশুলিয়ার বাইপাইল এলাকায় মো: মুরাদের মালিকানাধীন ঝুটের টিনসেড গুদামে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, দুপুর আনুমানিক একটার দিকে বাইপাইল এলাকার মুরাদের মালিকানাধীন ঝুটের টিনসেড গুদামে হঠাৎই আগুন ধরে যায়। পরে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে এবং ফায়ারসার্ভিসে খবর দেন।

খবর পেয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন। এসময় আগুন নেভাবে গিয়ে অন্তত ১০ জন আহত হয়েছে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের ওয়ারহাউজ পরিদর্শক মো: রাইসুজ্জামান জানান, ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে আগুনের তীব্রতা বেশী হওয়ায় নিয়ন্ত্রনে আনতে কিছুটা বেগ পেতে হয়েছে ফায়ার সার্ভিস কর্মীদের।

প্রাথমিক ভাবে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেনি ফায়ার সার্ভিস ওই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ