Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রেনে কাটা পড়ে নিহত ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২২, ৮:৪১ পিএম

বগুড়ার আদমদীঘির সান্তাহারে ট্রেনে কাটা পড়ে দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) পৃথক স্থানে এ দুর্ঘটনা ঘটে। শুক্রবার (২৯ এপ্রিল) মরদেহ দুটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন-টাঙ্গাইলের ভূঞাপুরের ভরুয়া গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে আবদুর রহমান (৬৭) এবং নওগাঁর রানীনগর উপজেলার আবাদপুকুর গোবিন্দপুর গ্রামের ইব্রাহিম আলীর মেয়ে সাহারা বেগম (২২)।

রেল পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় সান্তাহার জংশন এলাকার পোঁওতা রেলগেটের দক্ষিণ দিকে রেললাইনের ওপর দিয়ে হেঁটে যাচ্ছিলেন আবদুর রহমান। এ সময় রাজশাহীগামী তিতুমীর এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনটি ওই স্থান অতিক্রম করছিল। তারপরও ওই ব্যক্তি লাইনের ওপর দিয়ে হেঁটে যাচ্ছিলেন। ট্রেন চালক বারবার হর্ন দিলেও তিনি সরে না যাওয়ায় ট্রেনের নিচে কাটা পড়ে মারা যান।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। পরে পরিবারের সঙ্গে কথা বলে জানা যায় তিনি বেশ কিছুদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। কাউকে না জানিয়ে ১০-১২ দিন আগে বাড়ি থেকে বেরিয়ে আসেন। এ ঘটনায় তার পরিবার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে।

অন্যদিকে বৃহস্পতিবার বিকেলে ঢাকা থেকে ছেড়ে আসে রংপুরগামী ‘রংপুর এক্সপ্রেস’ আন্তঃনগর ট্রেন। ট্রেনটি সান্তাহার রেলওয়ে থানার নাটোর স্টেশনের হুগোলবাড়িয়া সার গোডাউন এলাকায় পৌঁছালে সাহারা বেগম ট্রেনের নিচে কাটা পড়েন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই নারী মোবাইলে কথা বলছিলেন আর রেললাইন ধরে হাঁটছিলেন। এমন অসতর্কতার ফলে ট্রেনে কাটা পড়ে তিনি মারা যান। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে শুক্রবার দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করে।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম জানান, নিহত দুজন ব্যক্তিই রেললাইনের ওপর দিয়ে হেঁটে যাচ্ছিলেন। অসচেনতার কারণে ট্রেনে কাটা পড়ে তারা মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ