Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হোয়াইট হাউসে কোভিডের থাবা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

ফের হোয়াইট হাউসে কোভিডের থাবা। করোনায় আক্রান্ত হলেন মার্কিন যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস। সংক্রমণ সন্দেহে টেস্ট করাতে রিপোর্ট পজিটিভ আসে। মার্কিন সংবাদ সংস্থা সূত্রের খবর, ইতোমধ্যেই নিজেকে কোয়ারেন্টিন করে নিয়েছেন ভারতীয় বংশোদ্ভূত মার্কিন ভাইস প্রেসিডেন্ট।
কমলার করোনা আক্রান্ত হওয়ার খবর সরকারিভাবে জানায় হোয়াইট হাউস। ভাইস প্রেসিডেন্টের প্রেস সেক্রেটারি কার্স্টেন এলন গত মঙ্গলবারই তার পজিটিভি হওয়ার খবর জানিয়েছিলেন। কমলা হ্যারিসের করোনা আক্রান্ত হওয়ার কথা শুনে প্রেসিডেন্ট জো বাইডেন ও তার পত্নীর স্বাস্থ্য নিয়েও উদ্বেগ তৈরি হয়।

কিন্তু এই মুহূর্তে মার্কিন প্রেসিডেন্ট সস্ত্রীক সফরে গিয়েছেন। তাই তার সঙ্গে সাম্প্রতিক কমলা হ্যারিসের দেখা হওয়ার কোনও ঘটনা ঘটেনি। ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসও গত এক সপ্তাহ ধরে নিজের হোম ক্যালিফোর্নিয়ায় ছিলেন। গত সোমবারই তিনি ওয়াশিংটনে ফিরেছেন।

গত মাসের শুরুতে করোনা আক্রান্ত হন কমলা হ্যারিসের স্বামী ডগলাস। সে সময়ও কোয়ারেন্টিনে ছিলেন ভাইস প্রেসিডেন্ট। যদিও সেবার তার করোনা রিপোর্ট নেগেটিভই এসেছিল। মর্ডানার ডোজ এবং বুস্টার নেওয়া সত্ত্বেও করোনা আক্রান্ত মার্কিন ভাইস প্রেসিডেন্ট। সূত্র : এনওয়াই টাইমস, দ্য গার্ডিয়ান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হোয়াইট হাউস

২৬ জানুয়ারি, ২০২১
১৫ ফেব্রুয়ারি, ২০২০
৯ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ