Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সিংড়ায় জোড়া শিক্ষার্থী নিহত

সিংড়া,(নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ৭:১৩ পিএম

নাটোরের সিংড়ায় রোববার দুপুরে বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে চকপুর বিলভরট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী বাপ্পি ওরফে কনক (১৬) ও আল আমিন (২০) নামে দুই জোড়া শিক্ষার্থী নিহত হয়েছে। নিহত কনক শেরকোল ইউপির চকপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে এবং আল আমিন তেমুখ নওদাপাড়া গ্রামের আরব আলীর ছেলে। হাইওয়ে পুলিশ ঘাতক বাসটিকে আটক করতে সক্ষম হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, রোববার নাটোর-বগুড়া মহাসড়কের নিংগইন এলাকার আমিনা ফিলিং স্টেশনের পশ্চিমে শুটকির আড়ৎ সংলগ্ন নাটোরগামী মুক্ত বলাকা পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস সিংড়াাগামী মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা বাপ্পি ওরফে কনক নিহত হয়। গুরুর আহত আল আমিনকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আল আমিনও মারা যায়। হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক জামিল আকতার জানান, ঘাতক বাসটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে। আর স্বজনদের কাছে নিহতদের লাশ হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ