Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জেই থেমেছে দুই বন্ধুর ঈদযাত্রা

ঢাকা থেকে মোটরসাইকেলে খুলনা

ডি এম রেজা সোহাগ, খুলনা থেকে : | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

দুই বন্ধু ঈদ করতে ঢাকা থেকে রওয়ানা দিয়ে খুলনায় পরিবারের সাথে মিলিত হতে পারেননি। গোপালগঞ্জের কাশিয়ানীতে তাদের জীবনের চাকা থেমে গেছে। মাইক্রোবাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই বন্ধু নিহত হয়েছেন।

গতকাল শনিবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মাজড়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিএসই বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ও খুলনার খালিশপুরের আব্দুর রহমানের ছেলে আবদুর রহিম মাসুম (২০) ও একই এলাকার ইয়াহিয়া খানের ছেলে সাহাবুদ্দিন মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র আতিকুল ইসলাম (২১)।

কাশিয়ানী থানার এসআই সজীব কুমার মন্ডল জানান, দুই বন্ধু পরিবারের সাথে ঈদ করতে ঢাকা থেকে মোটরসাইকেলে করে খুলনার পথে রওয়ানা দেন। গতকাল সকাল ১০টার দিকে মোটরসাইকেলটি ঘটনাস্থলে পৌঁছালে ঢাকামুখী দ্রুতগামী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দুই বন্ধু মারত্মক আহত হন।
খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। নিহত দুই বন্ধুর লাশ ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। পরে খুলনা থেকে নিহতদের স্বজনরা এসে লাশ গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদযাত্রা

২৮ এপ্রিল, ২০২২
২৬ জুন, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ