Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরিবহনের চাকায় পিষ্ট হয়ে সাতক্ষীরা পৌর কর্মচারী নিহত

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ১০:৩৬ এএম

সিলেট থেকে ছেড়ে আসা মামুন পরিবহনের চাকায় পিষ্ট হয়ে মোঃ ওবায়দুল গাজী (৬০) নামে সাতক্ষীরা পৌরসভার এক কর্মচারী নিহত হয়েছেন।

শনিবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা শহর বাইপাস সড়কের চার রাস্তার মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোঃ ওবায়দুল গাজী সাতক্ষীরা শহরের পলাশপোল মধুমল্লারডাঙ্গি এলাকার মৃত হায়াত আলী গাজীর ছেলে ও সাতক্ষীরা পৌরসভার পানি সরবরাহ লাইনের পাম্প অপারেটর হিসাবে কাজ করতেন।

নিহতের সহকর্মী আনারুল ইসলাম জানান, পানির লাইনে কাজ করার জন্য সকালে ওবায়দুল গাজী মোটর সাইকেলে পৌরসভার বকচরার শেষ প্রান্তের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে সকাল সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা শহর বাইপাস সড়কের বকচরা চার রাস্তার মোড় পার হওয়ার সময় সিলেট থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী মামুন পরিবহনের একটি গাড়ি তাকে চাপা দেয়। এতে পরিবহনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান ওবায়দুল গাজী। এসময় স্থানীয় জনতা ওই পরিবহনটি আটক করে।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বজিত অধিকারী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক পরিবহনটিকে আটক করা হয়েছে। তবে চালকসহ অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ