Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেপরোয়া মটরসাইকেল চালাতে গিয়ে এক বন্ধু নিহত অপরজন হাসপাতালে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ১২:০৬ পিএম

পাবনা শহরে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় মেহেদী হাসান রনি (২০) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। এ সময় তার বন্ধু গুরুতর আহত হন। শুক্রবার রাত ৮টার দিকে শহরের হাসপাতাল রোডস্থ জালাল মেমোরিয়াল হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে ।

নিহত রনি সদরের মালঞ্চি ইউনিয়নের সিংগা পালপাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে ও পাবনা কলেজের ছাত্র। এ বছর তিনি এইচএসসি পরীক্ষা দিয়েছেন। আহতের নাম সাদির হোসেন (২০) একই কলেজের ছাত্র। তিনি চাটমোহর উপজেলার সোহাসপাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে।



স্থানীয়রা জানান, সন্ধ্যার পর দুই বন্ধু শহর থেকে বেপরোয়াভাবে মোটরসাইকেল চালিয়ে হাসপাতাল রোড হয়ে সিংগা এলাকার দিকে যাচ্ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে জালাল মেমোরিয়াল হাসপাতালের সামনে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পড়েন তারা। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রওশন ইয়াজদানী জানান, লাশ উদ্ধার করে পরিবারকে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ