Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘কেজিএফ: চ্যাপ্টার ২’ দেখা নিয়ে তর্ক, যুবক গুলিবিদ্ধ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ৯:৪৮ এএম

ভারতের সিনেমা অঙ্গনে ঝড় তুলেছে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। কেবল ভারতে নয়, আন্তর্জাতিক অঙ্গনেও ব্যাপক সাড়া পাচ্ছে সিনেমাটি। মুক্তির পর মাত্র সাতদিনে বিশ্বব্যাপী ৭০০ কোটি রুপির বেশি আয় করে ফেলেছে এটি। ‘কেজিএফ: চ্যাপ্টার ২’কে ঘিরে ভারতীয় দর্শকদের উত্তেজনা যেন কোনভাবেই শেষ হচ্ছে না। তারই প্রেক্ষিতে সিনেমাটি দেখতে গিয়ে এবার মর্মান্তিক পরিণতির শিকার হয়েছেন কর্ণাটকের এক যুবক। সিনেমা হলে তর্কে জড়িয়ে গুলিবিদ্ধ হয়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, কর্ণাটকের ‘রাজশ্রী’ নামক সিনেমাহলে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার শো চলাকালীন এই ঘটনা ঘটে। সেখানে বন্ধুদের নিয়ে সিনেমাটি দেখতে গিয়েছিলেন বসন্তকুমার (২৭) নামের এক যুবক। তিনি অন্য আরেকজনের সিটে পা তুলে আরাম করে সিনেমা দেখছিলেন। এটা মেনে নিতে পারেননি ওই সিটের ব্যক্তি। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়।

শো চলাকালীন দুজনের এই মারামারি বাকিদের সমস্যা সৃষ্টি করে। তারা ওই ব্যক্তিকে বের করে দেন। কিছুক্ষণ পর হঠাৎ ওই ব্যক্তি বন্দুক নিয়ে সিনেমা হলে প্রবেশ করেন এবং গুলি ছোঁড়েন। প্রথমে লক্ষ্যভ্রষ্ট হয়। দ্বিতীয় গুলিতে আহত হন বসন্ত। তার পেটে গুলি লাগে। গুলির শব্দে মুহূর্তেই আতঙ্ক ছড়িয়ে পড়ে সিনেমা হলে। শো থামিয়ে বসন্তকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

জানা গেছে, আহত বসন্তের বাড়ি কর্ণাটকের হাভেরি জেলার সিগগাঁওয়ে। তিনি এখন শঙ্কামুক্ত। অন্যদিকে যে ব্যক্তি গুলি চালিয়েছেন, তাকে খোঁজা শুরু করেছে পুলিশ। তিনি কোথায় বন্দুক পেয়েছেন, পূর্বের কোনো শত্রুতা ছিল কিনা, এসবের তদন্ত চলছে।

উল্লেখ্য, ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘কেজিএফ: চ্যাপ্টার ১’ সিনেমার সিকুয়েল ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। দুটি সিনেমাই নির্মাণ করেছেন প্রশান্ত নীল। মূল চরিত্রে অভিনয় করেছেন কন্নড় সিনেমার তারকা যশ। দ্বিতীয় পর্বে আরও আছেন সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, শ্রীনিধি শেঠি, প্রকাশ রাজ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিবিদ্ধ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ