Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ছাত্রলীগের কিশোর গ্রুপের বিরোধে কলেজছাত্র খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ৯:০৬ এএম

নগরীর চেরাগী পাহাড় মোড়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে আসকার বিন তারেক ইভান (১৮) নামে এক কলেজ ছাত্র ছুরিকাঘাতে নিহত হয়েছেন। তিনি কোতোয়ালী থানার এনায়েত বাজার এলাকার জমির উদ্দিন ম্যানসনের এসএম তারেকের ছেলে। ইভান নগরীর পতেঙ্গা বিএএফ শাহীন কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি ২১ নম্বর জামাল খান ওয়ার্ড ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক। তাদের গ্রামের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়ায়।

কোতোয়ালী থানা পুলিশ জানিয়েছে এ ঘটনায় শোভন নামে আহত একজন জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে যান। জিজ্ঞাসাবাদের জন্য তাকে শুক্রবার গভীর রাতে আটক করে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় ইফতারের পর আন্দরকিল্লা মোড়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন সমর্থিত সাব্বির ও সৈকত গ্রুপের মধ্যে কথা কাটাকাটি ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পরে সেটা মিটে যায়।
রাত ৮টার দিকে চেরাগী মোড়ে উভয় গ্রুপ জড়ো হলে আবার সংঘর্ষ হয়। এর মধ্যে তারেক নামে একজন ছুরিকাহত হন। উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ