Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দিল্লির সহিংসতায় অভিযুক্ত আনসারের সঙ্গে বিজেপি নেতাদের ছবি ‘ফাঁস’

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ৪:১২ পিএম

দিল্লির জহাঙ্গিরপুরীতে সাম্প্রতিক অশান্তির ঘটনায় অভিযুক্ত আনসার শেখের সঙ্গে বিজেপি নেতাদের যোগাযোগের ‘প্রমাণ’ দিল তৃণমূল। মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, ইন্দ্রনীল সেন, সুজিত বসুর পাশাপাশি দলের শ্রমিক সংগঠনের নেতা ঋতব্রত বন্দ্যোপাধ্যায় দিল্লিতে বিজেপির নানা কর্মসূচিতে আনসারের ‘উপস্থিতির ছবি’ টুইট করেছেন।

ইন্দ্রনীল টুইটারে লিখেছেন, ‘আনসারদের আশ্রয় দেয় বিজেপি। মোদী-শাহ জুটিকে তুষ্ট করতে কী ভাবে আবর্জনা জড়ো করা হয়, নীচের ছবিগুলিতে তা স্পষ্ট।’ মন্ত্রী পার্থের টুইট-মন্তব্য, ‘সত্যিই বিশ্বাস করি ন্যায়বিচার নিশ্চিত করাই আমাদের অগ্রাধিকার হওয়া উচিত! অপরাধীদের উপযুক্ত শাস্তি দিতে হবে! এখানে আমরা দেখতে পাচ্ছি, আনসারদের সঙ্গে বিজেপির ঘনিষ্ঠতা।’

ঘটনাচক্রে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বৃহস্পতিবার অভিযোগ করেছিলেন, দিল্লি হিংসায় ধৃত আনসার বছর খানেক আগে তার গাড়িতে হামলা চালিয়েছিলেন। নন্দীগ্রামের বিজেপি বিধায়ক বলেন, ‘‘গত বছর ২ মে পাথর ছুড়েছে আমার গাড়িতে। মমতা বন্দ্যোপাধ্যায়কে নন্দীগ্রামে হারানোর পরে হলদিয়ায় সার্টিফিকেট নিতে গেলে কে পাথর ছুড়েছিল সেটা তো সবাই দেখেছে।’’

দিল্লি অশান্তির মূল অভিযুক্ত আনসার তার গাড়িতেও হামলা করেছিল হলদিয়ায়, দাবি শুভেন্দুর

অভিযোগের সমর্থনে বিজেপির তরফে একটি ছবিও প্রকাশ করা হয়। তাতে দেখা যাচ্ছে, হলদিয়া পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর শেখ আজিজুল রহমানের কাঁধে হাত দিয়ে আনসার বসে রয়েছেন। প্রসঙ্গত, জহাঙ্গিরপুরী হিংসায় জড়িত থাকার অভিযোগে চলতি সপ্তাহেই গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

বিজেপির সেই ছবির জবাবে দিল্লির বিজেপি নেতাদের সঙ্গে আনসারের ছবি দিয়ে ঋতব্রত লিখেছেন, ‘এই যে আনসারের সঙ্গে রয়েছেন বিজেপি নেতারা। কেউ যদি দেখতে না পান কিংবা পুরনো বস্তাপচা প্রচারে শামিল হন!’ প্রসঙ্গত, এর আগে দিল্লির আম আদমি পার্টির নেতারাও ‘বিজেপির কর্মসূচিতে আনসারের উপস্থিতির ছবি’ টুইট করেছেন। সূত্র: এবিপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ