Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নিজেকে উদ্ধারে ১০ টাকার নোটে প্রেমিককে চিঠি তরুণীর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ১০:২৩ এএম

২৬ তারিখ বিয়ে হওয়ার কথা কুসুম নামে এক ভারতীয় তরুণীর। কিন্তু সেটি বিশাল নামক তার প্রেমিকের সঙ্গে নয়। তাইতো প্রেমিকের কাছে নিজেকে উদ্ধারের আবেদন ১০ টাকার নোটের মাধ্যমে জানালেন কুসুম।

১০ টাকার সাদা সেই নোটে চার লাইনে নিজের আবেদনের কথা জানিয়ে কুসুম লিখেছেন, ‘ইতি তোমার কুসুম।’

তাদের বিয়ে কোন বছরের ২৬ এপ্রিল কিংবা নোটটি প্রেমিক বিশালের হাতে পৌঁছেছে কিনা তা জানা জায়নি। তবে নোটটির ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে মুহূর্তেই।

সর্বপ্রথম ‘ক্রাইম মাস্টার গোগো’ নামে এক টুইটার নোটের সেই ছবিটি পোস্ট করে লেখেন, টুইটার! দেখি তোমার ক্ষমতা দেখাও। ২৬ এপ্রিলের আগে কুসুমের এই চিঠি বিশালের কাছে পৌঁছে দিতে হবে। তাই সকলে এই পোস্টে আপনার পরিচিত বিশালকে মেনশন করুন।

‘ক্রাইম মাস্টার গোগো’র সেই পোস্ট শেয়ার হয়েছে অসংখ্যবার। আবার পোস্টের জবাবও দিয়েছেন অনেকে। একজন বলেছেন, সব কুসুম যদি একসাথে কুসুমের কাছে যান তাহলে কী হবে? অনেকে আবার বলেছেন, যতদিনে বিশালের কাছে এই বার্তা পৌঁছাবে ততদিন কুসুম দুই বাচ্চার মা হয়ে যাবে। সূত্র: আনন্দবাজার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ