Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আতশবাজি কারখানায় বিস্ফোরনে নিহতের ঘটনায় পুলিশ বাদী হয়ে দুই মামলা

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) উপজেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ৭:৩৮ পিএম

ময়মনসিংহের নান্দাইলে আতশবাজি কারখানায় বিস্ফোরণে দুই নারী শ্রমিক নিহতের ঘটনায় বিস্ফোরক দ্রব্য আইনে একটি ও হত্যা মামলাসহ মোট দুটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার পুলিশ বাদী হয়ে কারখানার মালিকসহ চারজনকে আসামি করে ওই মামলা দুটি করা হয়।

জানা যায়, উপজেলার বাঁশহাটি গ্রামে অবস্থিত গতকাল বুধবার একটি আতশবাজির কারখানায় হঠাৎ বিস্ফোরণ ঘটে। এতে আধাপাকা কারখানা ঘরটি বিস্ফোরণে বিধ্বস্ত হয়ে যায়। এসময় ওই ঘরের একটি রুমে আপিলা খাতুন (৪৮) ও নাছিমা খাতুন (৩২) নামের দুজন নারী শ্রমিক আতশবাজির খোসায় বারুদ ভরার কাজ করছিলো। কিন্তু হঠাৎ এমন আতশবাজি বিস্ফোরণে দুই নারী ঘটনাস্থলে নিহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম এসে ধ্বংসস্তূপ সরিয়ে দুই নারীর লাশ উদ্ধার করে। বিষয়টি নিয়ে বুধবার ঘটনাস্থল পরিদর্শন করেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান।


নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ বলেন, বিস্ফোরণের ঘটনায় পুলিশ বাদী হয়ে দুটি মামলা করছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ