Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে নিখোঁজের ৪ দিন পর বৃদ্ধ নারীর লাশ উদ্ধার

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ৪:২৮ পিএম

নিখোঁজ হওয়ার চার দিন পর কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের কালিকাপুর এলাকার গোমতী নদীতে ভাসমান অবস্থায় হোসনেয়ারা বেগম (৭০) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের আব্দুল মতিনের স্ত্রী। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহম্পতিবার সকালে নদীতে লাশ ভাসতে দেখে এলাকার লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ নদী থেকে লাশটি উদ্ধার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাশের ছবি ও ভিডিও প্রকাশ করলে স্বজনরা লাশ সনাক্ত করে। নিহতের স্বজন নাজির আহাম্মদ বলেন, আমার খালা মানুষিক ভারসাম্যহীন ছিলেন। গত চার দিন পূর্বে সে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। তাকে অনেক খোঁজাখুজি করে না পেয়ে এলাকায় মাইকিং করেছিলাম।
দেবিদ্বার থানার ওসি (তদন্ত) মারুফ রহমান দৈনিক ইনকিলাবকে বলেন, গোমতী নদী থেকে বৃদ্ধ নারীর লাশ ভেসে থাকার সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে প্রেরন করেছি। ময়না তদন্তের রির্পোট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। # #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ