Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দীর্ঘদিন পর আবারো অভিনয়ে পড়শী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ৯:৩২ এএম

বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা পড়শী। তাকে গানের বাইরে অভিনয়েও দেখা গেছে। ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিপরীতেও ‘মেন্টাল’ সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। এছাড়া ক্যারিয়ারের শুরুতে নাটকেও অভিনয় করেছেন পড়শী। দীর্ঘদিন পর আবারো নাটকে অভিনয় করলেন তিনি। নাটকের নাম ‘মারিয়া ওয়ান পিস’। যেখানে কলকাতার ঋষি কৌশিকের নায়িকার ভূমিকায় দেখা যাবে তাকে।

এ প্রসঙ্গে পড়শী বলেন, ‘এর আগেও অভিনয় করেছি। তবে এবারই প্রথম নাটকের প্রধান নারী চরিত্রে অভিনয় করলাম। তাও ওপার বাংলার জনপ্রিয় অভিনেতার বিপরীতে। আশা করছি, দর্শকরা আমাকে আপন করেই নেবেন।’

পরিচালক সাজিন আহমেদ বাবু বলেন, ‘পড়শী যেহেতু গানের শিল্পী, প্রধান চরিত্রে কেমন অভিনয় করে, সেটা নিয়ে একটু চিন্তিত ছিলাম। তবে প্রথম শটটা নেওয়ার পর আমি মুগ্ধ।’

জানা গেছে, ‘মারিয়া ওয়ান পিস’ নাটকে পড়শী ও ঋষি কৌশিক ছাড়াও আরও অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, মম শিউলি, সামিয়া নাহি, তানহা তাবাসউম প্রিয়াঙ্কা ও মধু তালুকদার। নাটকটি এবার ঈদে আরটিভির অনুষ্ঠানমালায় প্রচার হবে।

উল্লেখ্য, ‘এখানে আকাশ নীল’, ‘ইষ্টি কুটুম’, ‘মুখোশ মানুষ’র মতো কলকাতার জনপ্রিয় টিভি সিরিয়ালের কল্যাণে এ দেশের দর্শকের কাছে তুমুল জনপ্রিয় ঋষি কৌশিক। এর আগেও তিনি বাংলাদেশের নাটকে অভিনয় করতে দেখা গেছে। সাফা কবিরের সঙ্গে ‘চিলেকোঠার ভালোবাসা’, অপূর্ব-সাবিলা নূরের সঙ্গে ‘ফিজিকস কেমিস্ট্রি ম্যাথ’, তাসনিয়া ফারিণের সঙ্গে ‘এই মন তোমারই’ নাটকে অভিনয় করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ