Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুস্থ হয়ে উঠেছেন ফারুক, জানালেন ডিপজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ৯:২৫ এএম

বছর খানেক হলো ঢাকাই সিনেমার কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক সিঙ্গাপুরে চিকিৎসা নিচ্ছেন। সেখানকার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে রয়েছেন তিনি। এদিকে, চিকিৎসার জন্য চলতি সপ্তাহে দেশটিতে গেছেন আরেক অভিনেতা ডিপজল। গিয়েই কথা বলেছেন ফারুকের সঙ্গে। জানান, ফারুকের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। সিঙ্গাপুর থেকে দ্রুত দেশে ফিরবেন তিনি।

বুধবার (২০ এপ্রিল) ডিপজল সামাজিক মাধ্যম ফেসবুকে পোস্টে লেখেন, ‘সিঙ্গাপুর এসেই ফারুক মামুর সাথে কথা হয়েছে। ফারুক মামু সুস্থ আছেন, দ্রুত দেশে ফিরবেন তিনি। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।’

জানা গেছে, ফারুক যে হাসপাতালে ভর্তি আছেন, সেই হাসপাতালেই মেডিক্যাল টেস্ট করাচ্ছেন ডিপজল। সেখানে গিয়েই তিনি ফারুকের খোঁজ নেন। কোভিডের কারণে দেখা করতে পারেননি, কিন্তু ফোন কথা বলেছেন।

ডিপজলের সঙ্গে সিঙ্গাপুরে গিয়েছেন তার দুই ছেলে অমি ও ফাহিম। মেডিক্যাল চেকআপ সম্পন্ন হলে ঈদের আগেই আগামী ৩০ এপ্রিল এই অভিনেতার দেশে ফেরার কথা রয়েছে। কিছুদিন আগে মেডিক্যাল চেকআপের জন্য ব্যাংককেও গিয়েছিলেন ডিজপল। দীর্ঘদিন ধরে হার্টের অসুখে ভুগেছেন তিনি।

উল্লেখ্য, গত বছরের মার্চ মাস থেকে দেশটিতে আছেন ফারুক। এরমধ্যে টানা চার মাস এলিজাবেথ হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছিল তাকে। চলতি মাসের প্রথম সপ্তাহে এই চিত্রনায়কের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছিল। বিষয়টি অনাকাঙ্ক্ষিত ও নিন্দনীয় বলে মন্তব্য করেছিল ফারুকের পরিবার। এরপর চলতি সপ্তাহে ডিপজল সিঙ্গাপুরে গিয়ে এই অভিনেতার খোঁজ নিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ