Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মান্নাকে স্মরণ করে গান লিখলেন তার স্ত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২২, ৯:৪৮ এএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ছিলেন মান্না। পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেছেন এক যুগের বেশি সময় আগে। তবে সম্পর্কের বন্ধনে, ভালোবাসাময় এ পৃথিবীতে এখনো মানুষের অন্তরে তিনি। তার স্মৃতি ধরে রাখার উদ্যোগ নিয়েছেন মান্নার স্ত্রী শেলী মান্না। এবার এই অভিনেতাকে নিয়ে গান লিখেছেন তিনি। গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়ক ইবরার টিপু ও কান্তা।

এ প্রসঙ্গে শেলী মান্না বলেন, ‘আপনজন হারানোর ব্যাথা কথায় ও ভাষায় প্রকাশ যাবে না। মান্নাকে হারিয়েছে অনেক বছর। তার শূন্যতা আমাদের এখনো ভাবায়, এখনো কাঁদায়। মান্না চলে গেলেও তার স্মৃতি আমাদের অন্তরে। তার অসমাপ্ত কাজগুলো আমরা এগিয়ে নিয়ে যাচ্ছি। মান্নাকে হারানোর ব্যথা, তার শূণ্যতা নিয়ে এবারই প্রথম একটি গান লিখলাম।’

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি নায়ক মান্নাকে গানের কথামালায় খোঁজার চেষ্টা করেছেন স্ত্রী শেলী মান্না। গানের মধ্যেই তাদের সোনালি অতীত, তার শূন্যতার কথা তুলে ধরেছেন তিনি। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি সুর ও সংগীতায়োজন করেছেন ইবরার টিপু।

ইবরার টিপু বলেন, ‘মান্না ভাইয়ের জন্মদিন উপলক্ষে তৈরি করা এ গান। এটির দুটি ভিডিও তৈরি হচ্ছে। একটি স্টুডিও ভার্সন। যা আসবে রোজার ঈদে। আর বড় আকারে যেটা করা সেটা আরও কয়েক দিন পর শ্রোতারা পাবেন।’

জানা গেছে, নায়ক মান্নাকে নিয়ে শেলী মান্নার লেখা গানটি মুক্তি পাবে ঈদুল ফিতরের দিন কৃতাঞ্জলির ইউটিউব চ্যানেলে। এর আগে সম্প্রতি প্রকাশ হয়েছে আসিফ আকবরের কণ্ঠে মান্নাকে নিয়ে একটি গান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ