Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় চার্জগঠন আজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ১০:৪৬ এএম

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনির দায়ের করা ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও পরীমনির বন্ধু তুহিন সিদ্দিকী অমিসহ তিনজেনর বিরুদ্ধে চার্জগঠন (অভিযোগ গঠন) শুনানির জন্য আজ মঙ্গলবার (১৯ এপ্রিল) দিন ধার্য রয়েছে। ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিনের আদালতে এ অভিযোগ গঠন শুনানি অনুষ্ঠিত হবে।

গত ৩ মার্চ (বৃহস্পতিবার) ৩ মার্চ ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিন চার্জগঠনের জন্য এ দিন ধার্য করেন। এ মামলার আরেক আসামি হলেন শহিদুল আলম।

এরআগে গত বছরের ১৩ ডিসেম্বর আদালত মামলাটির চার্জশিট গ্রহণ করেন। সেদিন চার্জশিটের ওপর পরী মনির নারাজি (প্রতিবেদনের ওপর অনাস্থা) খারিজ করে দেন আদালত। একইসঙ্গে আসামি শহিদুল আলম পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে তামিল প্রতিবেদন দাখিলের জন্য গতকালকের দিনটি ধার্য করেন।

উল্লেখ্য, গত বছর ১৩ জুন রাতে ফেসবুক পোস্টে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়ে পরীমনি অভিযোগ করেন, ৯ জুন উত্তরার বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যারচেষ্টা চালান ব্যবসায়ী নাসির উদ্দিন ও তার সহযোগীরা। এ ঘটনায় পরের দিন দুপুরে পরী মনি নিজে বাদী হয়ে সাভার থানায় নাসির-অমিসহ আরও কয়েকজনকে আসামি করে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন।

পরীমনির এ মামলার প্রেক্ষিতে ওইদিন অমির উত্তরার বাসায় অভিযান চালিয়ে নাসির উদ্দিন ও অমিসহ তাদের তিন নারী সহযোগীকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। অভিযানের সময় অমির বাসায় তল্লাশি চালিয়ে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট, বিদেশি মদ ও বিয়ার জব্দ করা হয়। অভিযানের সেদিন দিনগত রাত ১২টার সময় ডিবির গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার বাদী হয়ে রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

মাদক মামলায় গত ১৫ জুন তাদের আদালতে হাজির করা হলে মাদক মামলায় নাসির-অমির সাত দিনসহ তিন নারীকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন। পরে ৩০ জুন এ মাদক মামলায় অমি বাদে নাসিরসহ তিন নারী সহযোগীর জামিন মঞ্জুর করেন আদালত। এছাড়া পরী মনির করা ধর্ষণচেষ্টার মামলায় ২৩ জুন নাসির-অমির পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। এ মামলাটির রিমান্ড শেষে ২৯ জুন এ মামলাতেও তাদের জামিন দেন আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ