Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় বাস চাপায় পুলিশ কর্মকর্তা নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ৮:২১ পিএম

খুলনা-মোংলা মহাসড়কে যাত্রীবাহী বাস চাপায় মোটরসাইকেল চালক খুলনার সিটিএসবি’র এসআই নাসিম নিহত হয়েছেন। তার সঙ্গী আরোহী শফিকুল ইসলাম গুরুতর জখম অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। আজ সোমবার (১৭ এপ্রিল) বিকেল ৫টার দিকে রূপসা উপজেলার ইলাইপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। দূর্ঘটনার আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যান এসআই নাসিম। পুলিশ দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার ও ঘাতক বাসটি জব্দ করে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, খুলনা সিটিএসবি’র এসআই নাসিম তার সঙ্গী শফিকুল ইসলামকে নিয়ে (খুলনা হ ১১-৭৩৮৪) মোটরসাইকেল যোগে বটিয়াঘাটার বাইনতলা থেকে রূপসার দিকে আসছিলেন। জাবুসা-ইলাইপুর সড়ক হয়ে খুলনা-মোংলা মহাসড়কে মোটরসাইকেল নিয়ে উঠলে মোংলা থেকে রূপসাগামী লোকাল রুটের জ্যোতি পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস (ঢাকা মোট্রো জ ১১-১৯৮০) সজোরে মোটরসাইকেলটিকে ধাক্কা মারে। সাথে সাথে মোটরসাইকেল চালক নাসিম ও আরোহী শফিকুল ইসলাম ছিটকে রাস্তার উপর পড়ে গুরুতর আহত হন। মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে আটকে যাওয়ার পরও ওই অবস্থায় চালক বাসটি চালিয়ে রূপসা বাসস্ট্যান্ডে চলে আসে। পরে খবর পেয়ে পূর্ব রূপসা বাস স্ট্যান্ড ফাঁড়ির পুলিশ সদস্যরা বাসটি আটক করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ