Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রাক চলাচল বন্ধ থাকবে ৭ দিন

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুট

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ১২:১০ এএম

দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলাবাসীর দুর্ভোগ-বিড়ম্বনার নাম দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুট। আসন্ন পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া ঘাটের সুষ্টু ব্যবস্থাপনা ও যাত্রীদের নিবিঘ্নে যাতায়াতের লক্ষ্যে সংশ্লিষ্টদের নিয়ে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। গতকাল সোমবার সকালে রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সালাহউদ্দিন, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক, গোয়ালন্দ মেয়র নজরুল ইসলাম মন্ডল, রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল্লাহ আল আমিন, রাজবাড়ী সওজ’র নির্বাহী প্রকৌশলী নওয়াজিম রহমান বিশ্বাস, এনএসআইয়ের ডিডি শরীফুল ইসলাম, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার, জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মো. মুরাদ হাসান, পোট এন্ড ট্রাফিক অফিসার মো. শাহ্ আলম মিয়া, বিআইডব্লিটিএর সহকারী পরিচালক মো. এনামুল হক, উপ-সহকারী প্রকৌশলী মো. মকবুল হোসেন, লঞ্চ মালিক ও লঞ্চ ব্যবসা পরিচালক মো. আরিফ, দৌলতদিয়া লঞ্চ ঘাটের সুপার ভাইজার মোহাম্মদ আলী মোল্ল্যা, রাজবাড়ী ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান হাসান, বিআইডব্লিটিসির ব্যবস্থাপক (বাণিজ্য) প্রফুল্ল চৌহান, রাজবাড়ী এলজিইডির সহপ্রকৌশলী পুনেন্দু সাহাসহ বিভিন্ন কর্মকর্তা-সাংবাদিক উপস্থিত ছিলেন।
সভায় জানানো হয় বর্তমানে ১৯টি ফেরি চলাচল করছে। ঈদের ৩দিন আগে আরও ৩টি ফেরি যোগ হবে। ২১টি ফেরি চলাচল করবে। ৩৩টি লঞ্চ ও ৭০টি স্প্রিড বোর্ড চলাচল করবে। ঈদের আগে ৩দিন ঈদের পর ৩দিন ও ঈদেরদিনসহ মোট ৭দিন ট্রাক চলাচল বন্ধ থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুট

২৩ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ